Jio

রিলায়্যান্স জিও-র সঙ্গে হাত মেলাচ্ছে ভোডাফোন?

অস্তিত্বের সঙ্কট? সে জন্যই কি ‘শত্রু’কে বন্ধু বানাতে চলেছে ভোডাফোন? ব্রিটিশ সংবাপত্র ‘দ্য টেলিগ্রাফ’-এর একটি খবরে প্রকাশিত হয়েছে, ভারতের বাজারে নিজেদের বাণিজ্য চাঙ্গা রাখতে অন্যান্য টেলিকম সংস্থার সঙ্গে হাত মেলাতে পারে ভোডাফোন। সূত্রের খবর, গত বছরে লঞ্চ হওয়া মুকেশ অম্বানির জিও-র সঙ্গে যুক্ত হতে পারে ভোডাফোন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৭ ১৬:৫৮
Share:

জিও-ভোডাফোন একসঙ্গে?

অস্তিত্বের সঙ্কট? সে জন্যই কি ‘শত্রু’কে বন্ধু বানাতে চলেছে ভোডাফোন? ব্রিটিশ সংবাপত্র ‘দ্য টেলিগ্রাফ’-এর একটি খবরে প্রকাশিত হয়েছে, ভারতের বাজারে নিজেদের বাণিজ্য চাঙ্গা রাখতে অন্যান্য টেলকম সংস্থার সঙ্গে হাত মেলাতে পারে ভোডাফোন। সূত্রের খবর, গত বছরে লঞ্চ হওয়া মুকেশ অম্বানির জিও-র সঙ্গে যুক্ত হতে পারে ভোডাফোন। জিও ছাড়া তাদের পছন্দের তালিকায় আইডিয়া-সহ আরও দু’টি কোম্পানি রয়েছে বলে দাবি সংবাদ সংস্থার।

Advertisement

গত বছর সেপ্টেম্বরে একগুচ্ছ অফার সহ জিও পরিষেবা নিয়ে আসেন মুকেশ অম্বানি। সস্তায় জিও-র ফোর জি পাল্টে দেয় দেশের টেলিকম বাজারকে। জিওর সঙ্গে পাল্লা দিতে গিয়ে ট্যারিফের দাম কমিয়ে আনে অন্যান্য টেলিকম সংস্থা। কিন্তু গত চার মাসে একচেটিয়া বাজার দখল করে নেয় জিও।

আরও পড়ুন- উৎপাদন খরচ ২০% বাড়ার অভিযোগ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন