শালবনিতে হাসপাতাল, ফুটবল অ্যাকাডেমিও

যে স্পেশ্যালিটি হাসপাতাল রাজ্য শালবনিতে গড়ছে, জিন্দলরা সেটিই নিতে পারে বলেও সংশ্লিষ্ট সূত্রে খবর।

Advertisement

জগন্নাথ চট্টোপাধ্যায়

মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৭ ০৩:০৭
Share:

সজ্জন জিন্দল

জঙ্গলমহলের জন্য সুপার স্পেশ্যালিটি হাসপাতাল। সঙ্গে সেখানকার জমিতে ফুটবল অ্যাকাডেমিও। সজ্জন জিন্দলের সংস্থার কাছ থেকে শালবনিতে এই জোড়া প্রকল্পে লগ্নির প্রতিশ্রুতি পেল রাজ্য। রাজারহাটে একটি কলাকেন্দ্রও গড়বে তারা। সংশ্লিষ্ট সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় এই বিষয়গুলি চূড়ান্ত হয়েছে। সমঝোতাপত্র সই হবে শীঘ্রই। যে স্পেশ্যালিটি হাসপাতাল রাজ্য শালবনিতে গড়ছে, জিন্দলরা সেটিই নিতে পারে বলেও সংশ্লিষ্ট সূত্রে খবর।

Advertisement

কথা ছিল, শালবনিতে ৫,০০০ একরে ১৫ হাজার কোটি লগ্নিতে ইস্পাত কারখানা ও বিদ্যুৎকেন্দ্র গড়বে সজ্জন জিন্দলের সংস্থা। কিন্তু সেই প্রকল্প থেকে সরে সিমেন্ট কারখানা গড়ছেন তাঁরা। বৃহস্পতিবারই জানা গিয়েছে শীঘ্রই ওই প্রকল্পের উদ্বোধনে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরে এ দিন জানা গেল এই তিন প্রকল্পের কথা। রাজ্যে জেএসডব্লিউ গোষ্ঠীর বকেয়া প্রকল্পগুলির অগ্রগতি নিয়ে কথা বলতে বৃহস্পতিবার জিন্দল হাউসে গিয়ে কর্ণধার সজ্জন জিন্দলের সঙ্গে দেখা করেছিলেন মুখ্যমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন