Tele Communication

বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ এক বছর বাড়িয়ে দিল জিয়ো

যে সমস্ত গ্রাহকের এই রিচার্জ করা ছিল তাদেরই বৈধতা আরও এক বছরের জন্য বাড়ানো হল।

Advertisement

সংবাদ সংস্থা 

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ মে ২০১৯ ১৬:৪৬
Share:

প্রাইম মেম্বারশিপের বৈধতা এক বছর বাড়িয়ে দিল জিয়ো। ছবি শাটারস্টক।

মেম্বারশিপের বৈধতা বিনামূল্যে এক বছরের জন্য বাড়িয়ে দিল রিলায়েন্স জিয়ো। এর ফলে জিয়ো-র প্রাইম গ্রাহকরা মিউজিক, সিনেমা, টিভির মতো জিয়ো-র সমস্ত অ্যাপের পরিষেবা ব্যবহার করতে পারবেন। জিয়ো-র প্রাইম মেম্বার হওয়ার জন্য ৯৯ টাকা রিচার্জ করতে হয়। যার বৈধতা থাকে এক বছর। যে সমস্ত গ্রাহকের এই রিচার্জ করা ছিল তাদেরই বৈধতা আরও এক বছরের জন্য বাড়ানো হল।

Advertisement

তবে এ বারই প্রথম নয়। আগের বছরও প্রাইম মেম্বারদের বৈধতা বাড়িয়ে দিয়েছিল মুকেশ অম্বানীর সংস্থা। ‘মাই জিয়ো’ অ্যাপে গিয়ে ‘মাই প্ল্যানস’ অপশনে গিয়ে প্রাইম মেম্বারশিপের বৈধতা বাড়বে কি না তা দেখে নিতে পারবেন গ্রাহকরা। বৈধতা বাড়লে একটি নোটিফিকেশন আসবে মাই জিয়ো অ্যাপে।

তবে এই সুবিধা শুধু মাত্র জিয়ো-র পুরনো প্রাইম মেম্বাররা পাবেন। নতুন গ্রাহকদের ৯৯ টাকা রিচার্জ করতে হবে। তবে যারা প্রাইম মেম্বারশিপের ৯৯ টাকা রিচার্জ করেছিলেন, কিন্তু বৈধতা শেষ হয়ে গেলেও জিয়ো-র এই ঘোষণার জেরে তারা আরও এক বছর প্রাইম মেম্বারশিপের বৈধতা ভোগ করতে পারবে। তবে এই বৈধতা বৃদ্ধির জন্য গ্রাহকদের কিছু করতে হবে না। টেলিকম অপারেটরের তরফেই বাড়িয়ে দেওয়া হবে মেম্বারশিপের বৈধতা।

Advertisement

আরও পড়ুন: দেশে এক দশকে সর্বনিম্ন গাড়ি বিক্রি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন