JIO

নতুন বছরে গ্রাহকদের জন্য ধামাকা অফার জিও-র

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৮ ১৩:৪৭
Share:
০১ ০৭

হাতে সময় ৪৮ ঘণ্টারও কম। তার পরই বর্ষবরণে মেতে উঠবে গোটা দুনিয়া। নতুন বছরে কোথায় যাবেন, কী করবেন তার পরিকল্পনা সেরে ফেলেছেন নিশ্চয়ই! কিন্তু মোবাইল পরিষেবা নিয়ে কিছু ভাবেননি এখনও? তাহলে জেনে নিন জিও-র নতুন অফার। নতুন বছরে গ্রাহকদের জন্য একগুচ্ছ অফার নিয়ে হাজির তারা।

০২ ০৭

নতুন বছরে ফুল ক্যাশব্যাকের অফার এনেছে জিও। ৩৯৯ টাকার প্রিপেইড রিচার্জের ক্ষেত্রে পুরোটাই ফিরে পাওয়া যাবে। অনলাইন হোক বা রিটেলার্স, যেখান থেকেই রিচার্জ করান না কেন এই সুবিধা পাবেন। তবে ৩১ ডিসেম্বরের মধ্যে রিচার্জ করিয়ে ফেলতে হবে।

Advertisement
০৩ ০৭

রিলায়্যান্সেরই অনলাইন বিপণন সংস্থা আজিও। ২০১৬ সালের এপ্রিল মাসে যাত্রা শুরু করে ওই সংস্থা। নতুন বছরে গ্রাহকদের কথা ভেবে তাই জিও-র সঙ্গে আজিওকে জুড়ে দিয়েছে মুকেশ অম্বানীর রিলায়্যান্স। তার আওতায় ১০০ শতাংশ ক্যাশব্যাকের অফার রয়েছে।

০৪ ০৭

৩৯৯ টাকার রিচার্জ করালে আজিও-র একটি কুপন পাওয়া যাবে। অনলাইন কেনাকাটার পর সেটা দিয়ে ৩৯৯ টাকাই ফেরত মিলবে। নতুন-পুরনো সব গ্রাহকই এই অফার পেতে পারবেন।

০৫ ০৭

কিন্তু কীভাবে মিলবে এই ক্যাশব্যাক? ৩৯৯ টাকা দিয়ে সিম রিচার্জ করলে MyJio অ্যাপ-এর MyCoupons বিভাগে ওই সম পরিমাণ টাকা জমা পড়ে যাবে। আজিও-য় কেনাকাটার সময় সেখানে ওই টাকা ভাঙিয়ে নিলেই হবে।

০৬ ০৭

এমনকি ওই কুপন দিয়ে আজিও থেকে সমপরিমাণ বা তার চেয়ে বেশি মূল্যের পণ্যও কেনা যাবে। তবে ডিসকাউন্টেড পণ্যের উপর এই অফার কার্যকর হবে না।

০৭ ০৭

৩১ ডিসেম্বরের মধ্যে রিচার্জ করানো বাধ্যতামূলক হলেও, কুপন ভাঙানো যাবে ১৫ মার্চ পর্যন্ত। তবে একটা কুপন একবারই ভাঙানো যাবে। আর তা দিয়ে একটাই জিনিস কেনা যাবে। কম দামের দু’-তিনটে জিনিস কিনলে ওই কুপন কার্যকর হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement