LG

এলজি নিয়ে এল নতুন মোবাইল ডাব্লিউ ৩০ অ্যারোরা, পাওয়া যাবে আমাজন প্রাইম সেলে

এই মডেলে থাকছে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। সঙ্গে থাকছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যমেরা এবং ট্রিপল রিয়ার ক্যামেরা।

Advertisement
শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৯ ১০:৪০
Share:

এলজি ডাব্লিউ ৩০। ছবি- টুইটার।

ভারতের বাজারে এলজি নিয়ে এল নতুন মডেল এলজি ডাব্লিউ ৩০ অ্যারোরা। ১৫ই জুলাই থেকে আমাজন প্রাইম সেলে এই ফোন পাওয়া যাবে। এলজি ডাব্লিউ ৩০-এর অ্যারোরা রঙের পাশাপাশি প্লাটিনাম গ্রে এবং থান্ডার ব্লু রঙে পাওয়া যাবে এলজির এই নতুন মডেলটি।

Advertisement

এই মডেলে থাকছে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। সঙ্গে থাকছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যমেরা এবং ট্রিপল রিয়ার ক্যামেরা।

আমাজন ডট ইন-এ পাওয়া যাবে নতুন এই মডেলটি। ভারতে এর দাম, ৯ হাজার ৯৯০ টাকা ৩জিবি+৩২জিবির জন্য। এইচডিএফসি কার্ড ব্যবহার করে আমাজন প্রাইম থেকে এই ফোনটি কিনলে মিলবে ১০ শতাংশ ছাড়।

Advertisement

আরও পড়ুন:বিএসএনএল ব্রডব্যান্ড রির্চাজে এবার মিলবে বছরভর আমাজন প্রাইমের সুবিধা

নতুন রঙ বাদে এই ফোনটির সমস্তটাই আগের মাসে ভারতে লঞ্চ হওয়া ডাব্লিউ ৩০ এর মতোই। নতুন এই মডেলে রয়েছে ডুয়েল ন্যনো সিমের সুবিধা। রয়েছে আন্ড্রয়েড নাইন পাই, ৬.১৯ ইঞ্চি এইচডি প্লাস ডট ফুলভিশন ডিসপ্লে প্যানেল যার আস্পেক্ট রেশিও ১৯:৯। এতে রয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি২২ এসওসি।

এই মডেলে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা যেগুলির একটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, সঙ্গে ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্ সেন্সর। এ ছাড়াও এর ফ্রন্টে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

এই নতুন মডেলে রয়েছে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানোও যাবে। এতে আরও রয়েছে ৪জি ভল্টই, ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ভি৪.২। ফোনটির পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৪০০০ এমএএইচ ব্যাটারি। এই সেটের সঙ্গে পাওয়া যাবে মাইক্রো ইউএসবি এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাকও।

আরও পড়ুন:রিয়েলমি-র নয়া দুই ফোনের দাম কত জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন