Airtel

তিনশোরও বেশি চ্যানেল নিয়ে এয়ারটেল টিভি এইবার ওয়েবে

বাজারে নিজের জায়গা বজায় রাখার জন্য এয়ারটেল বাজারে নিয়ে আসে এয়ারটেল টিভি। যার মাধ্যমে মোবাইলে ইন্টারনেট পরিষেবা থাকলে দেখা যায় অসংখ্য লাইভ টেলিভিশন, ওয়েব সিরিজ এমনকি সিনেমাও।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৯ ১৮:১২
Share:

এয়ারটেল টিভি। ছবি: এয়ারটেল টিভি ওয়েবসাইট।

এতদিন পর্যন্ত এয়ারটেল টেলিকম এর টিভি পরিষেবা ছিল শুধু মাত্র মোবাইল ফোনেই সীমাবদ্ধ, কিন্তু এখন থেকে এয়ারটেল টিভি ব্যবহার করা যাবে ওয়েবেও। অর্থাৎ, এখন থেকে কম্পিউটারেও ব্যবহার করা যাবে এয়ারটেল টিভি।

Advertisement

জিও টেলিকম বাজারে প্রথম জিও টিভি নিয়ে এসেছিল। এই জিও টিভির পরিষেবা শুধু মাত্র স্মার্টফোনেই ব্যবহার করা যায়। এরপরেই বাজারে নিজের জায়গা বজায় রাখার জন্য এয়ারটেল বাজারে নিয়ে আসে এয়ারটেল টিভি। যার মাধ্যমে মোবাইলে ইন্টারনেট পরিষেবা থাকলে দেখা যায় অসংখ্য লাইভ টেলিভিশন, ওয়েব সিরিজ এমনকি সিনেমাও।

এই এয়ারটেল টিভি পরিষেবা ওয়েবে ব্যবহার করতে গেলে এয়ারটেল ব্যবহারকারীদের www.airtelxtreme.in ওয়েবসাইটে গিয়ে তার এয়ারটেল নম্বর দিয়ে লগইন করলেই হবে। বিনামূল্যে ব্যবহার করতে পারবে এয়ারটেল টিভি। এমনকি প্রিমিয়াম পরিষেবাও দেখা যাবে এয়ারটেল টিভি ওয়েবে, সে ক্ষেত্রে ব্যবহারকারীকে প্যাকেজ অনুযায়ী টাকা দিতে হবে।

Advertisement

আরও পড়ুন:ভারতের বাজারে স্যামসাং নিয়ে আসছে নতুন গ্যালাক্সি সিরিজ এ-৮০

এই এয়ারটেল টিভি ৩৫০-এরও বেশি লাইভ চ্যানেল দেখার সুবিধা দিচ্ছে। যার মধ্যে সংবাদ, বিনোদন, গান, লাইফস্টাইল, বাচ্চাদের চ্যানেল, খেলা— সবধরণের চ্যানেল আছে। এবং হিন্দি, মরাঠি, বাংলা, তামিল, মালয়ালম, কন্নড় আরও নানারকম ভাষার একশোরও বেশি চ্যানেল দেখার সুবিধা আছে।

এই এয়ারটেল টিভি পরিষেবার মাধ্যমে জি৫, হুক, ইরস নাও এবং ইউটিউব এর বিভিন্ন জনপ্রিয় সিরিজ এবং অনুষ্ঠান দেখা যায়। ভারতের বাজারে এয়ারটেল টেলিকম প্রথম এই মোবাইল টিভি পরিষেবাকে ওয়েবে ব্যবহারের জন্য সুযোগ করে দিচ্ছে।

আরও পড়ুন:শাওমি নিয়ে এলো তার ইউজারদের জন্য ফোন জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন