ভারতের বাজারে শাওমির পঞ্চম বর্ষপূর্তিতে তাঁদের ইউজারদের জন্য নিয়ে এল কিছু সুযোগ। শাওমি তাদের ভারতীয় উপভোক্তাদের জন্য নিয়ে এল একটি নতুন উৎসব, যেখানে ব্যবহারকারীদের জন্য থাকবে শাওমির ফোন জিতে নেওয়ার সুযোগ।

আগামী কাল অর্থাৎ, ২৮ জুন থেকে শুরু হবে এই উৎসব এবং শেষ হবে ১৯ জুলাই। ২২ দিন ব্যাপী এই উৎসবে প্রতি সপ্তাহে থাকবে পাঁচটি ফোন জিতে নেওয়ার সুযোগ। শাওমি তাদের রেডমি সিরিজের তিনটি মোবাইল ক্রেতাদের জিতে নেওয়ার সুযোগ করে দিচ্ছে।

কোম্পানি তার ইউজারদের জন্য একটি রেডমি নোট ৭-এস(৩জিবি+৩২জিবি),দুটি রেডমি নোট ৭(৩জিবি+৩২জিবি) এবং রেডমি ৭(৩জিবি+৩২জিবি) প্রতি সপ্তাহে জিতে নেওয়ার সুযোগ দিচ্ছে। কোম্পানি প্রতি সপ্তাহে পাঁচ জন করে বিজেতাকে বেছে নেবে লাকি ড্র-এর মাধ্যমে। ১০০০ টাকা দিয়ে অগ্রিম বুকিং করলেই মিলবে এই লাকি ড্র-এর সুযোগ। এমআই স্মার্টফোনে এমআই স্টোরে গিয়ে এই উৎসবে অংশগ্রহণ করা যাবে।

     আরও পড়ুন:রেডমির নতুন ফোনে মিলবে স্যামসাংয়ের ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা

শাওমির তরফ থেকে আরও জানানো হয়েছে তারা খুব শীঘ্রই আরও নতুন দুটি প্রোডাক্ট লঞ্চ করতে পারে। নতুন দুটি প্রোডাক্ট-এর মধ্যে একটি হল এমআই ট্রাক বিল্ডার, এতে রয়েছে স্টিয়ারিং হুইল কন্ট্রোল সিস্টেম। আরও একটি প্রোডাক্ট যার নাম ইতিমধ্যেই ঠিক হয়ে গেছে সেটি হল এমআই এলইডি ল্যাম্প, যেটিকে রিচার্জ করার মাধ্যমে ব্যবহার করা যাবে। এ ছাড়া নতুন একটি ফাস্ট চার্জিং ডিভাইস সেটি চার্জার হতে পারে আবার হতে পারে পাওয়ার ব্যাঙ্ক এবং আরও একটি হেডফোন। এগুলি সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায়নি। তবে খুব শীঘ্রই রেডমি এর তরফ থেকে বেশকিছু নতুন প্রোডাক্ট আগামি পাঁচ সপ্তহের মধ্যে ভারতের বাজারে লঞ্চ করতে পারে, এমনই তথ্য জানিয়েছে ভারতের শাওমি কোম্পানির এমডি মনু জৈন।

   আরও পড়ুন:সুইচের প্রয়োজন নেই, বাজারে এল শাওমির নতুন স্মার্ট বাল্‌ব্‌