Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

দিনে ২ জিবি ডেটা ফ্রি দিচ্ছে জিয়ো, কী ভাবে পাওয়া যাবে দেখে নিন

প্রতীকী ছবি।

বাণিজ্যিক ব্যবহারের দিক থেকে দেশে দু’বছর পার করল রিলায়্যান্স জিয়ো। গত ২৪ মাসে মোবাইল ডেটার ধারণাটাই পাল্টে দিয়েছে মুকেশ অম্বানীর সংস্থা।

এ বার নিজেদের দু’বছরের সেলিব্রেশনে গ্রাহকদের জন্য আবারও অতিরিক্ত ডেটার অফার দিচ্ছে এই সংস্থা। এ বার অতিরিক্ত ২ জিবি ডেটা প্রতি দিন গ্রাহকদের বিনামূল্যে দিচ্ছে জিয়ো। সেপ্টেম্বরের ১১ তারিখ পর্যন্ত প্রতিটি সক্রিয় গ্রাহককে এই পরিষেবা দেওয়া হবে।

এই পরিষেবা পাওয়ার জন্য মাই জিয়ো অ্যাপের মধ্যে গিয়ে ‘মাই প্ল্যানস’ অপশনে যেতে হবে। সেখান থেকেই ‘জিয়ো সেলিব্রেশন’ প্যাকটি অ্যাকটিভ করলেই অফারটি চালু হয়ে যাবে।

আরও পড়ুন: আর গোপন থাকবে না আপনার হোয়াটস‌্অ্যাপ চ্যাট!

যারা জিয়োর সক্রিয় গ্রাহক তারা নিজেদের মাই জিয়ো অ্যাপে গিয়ে এই ডেটা চেক করতে পারবেন৷ জিয়ো-র সেলিব্রেশন প্যাকে ৪ দিনের জন্য এই ২ জিবি করে ডেটা পাওয়া মানে প্রতি গ্রাহক ৮ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন৷ যার অ্যাকাউন্টে যে দিন থেকে এই ডেটা অ্যাক্টিভ হবে তার থেকে চার দিন পর্যন্ত তাঁরা এই সুবিধা ব্যবহার করতে পারবেন। তবে এই এক সঙ্গে ৮ জিবি ব্যবহার করার কোনও সুবিধা পাওয়া যাবে না। অর্থাত্ ডেটা ক্যারি ফরোয়ার্ড হবে না।

আরও পড়ুন: পাহাড়ের উপর ৫০ ফুটের তিনটি বিশাল আয়না রয়েছে এই শহরে, কেন 

সংবাদ সংস্থা সূত্রের খবর, ৩০ জুন পর্যন্ত দেশে জিয়ো গ্রাহকের সংখ্যা ২১ কোটি ৫০ লক্ষ। প্রতি মাসে দেশের গ্রাহকদের জন্য ২৪০ কোটি জিবি ডেটা দিচ্ছে জিয়ো। অক্টোবর মাসে ফের এই অফার চালু হতে পারে বলে জানিয়েছে সংস্থার এক সূত্র। বিশেষ কিছু সংস্থার সঙ্গেও এই মর্মে চুক্তিবদ্ধ হয়েছে তাঁরা।


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper