Auto

দাম কমল রয়্যাল এনফিল্ডের বুলেট ৩৫০-এর, নতুন দাম...

দেশের বাজারে এই গাড়ি দু’টির বিক্রিও শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৯ ১১:৫৫
Share:

দাম কমল বুলেটের

ভারতীয় দু’চাকার গাড়ির বাজারে রয়্যাল এনফিল্ডের চাহিদা বেশ ভাল। বাইকপ্রেমীদের কাছে রয়্যাল এনফিল্ড বরাবর পছন্দের। তাই ভারতের সবচেয়ে বড় প্রিমিয়াম বাইক প্রস্তুতকারী সংস্থাটি গ্রাহকদের কথা ভেবে এ বার বাইকের দাম কিছুটা কমাল।

Advertisement

বুলেট ৩৫০ কেএস (ক্লিক স্টার্ট) এবং ইএস (ইলেকট্রিক স্টার্ট)-কে পুনরায় সাজিয়েছেরয়্যাল এনফিল্ড। এর এক্স-শোরুম দাম যথাক্রমে ১ লাখ ১২ হাজার টাকা এবং ১ লাখ ২৬ হাজার টাকা। রয়্যাল এনফিল্ডের ৩৫০ কেএস-এর দাম আগের বাইকের তুলনায় প্রায় ৯০০০ টাকা কমে গিয়েছে।দেশের বাজারে এই গাড়ি দু’টির বিক্রিও শুরু হয়ে গিয়েছে।

বুলেট ৩৫০ কেএস মিলবে সিলভার, স্যাফায়ার ব্লু এবং কালোর বিভিন্ন শেডে। বুলেট ৩৫০ ইএস পাওয়া যাবে জেট ব্ল্যাক, রিগাল রেডও রয়্যাল ব্লু রঙে।তবে এই রঙের বাইকগুলো মিলবে পুরনো দামেই। নতুন দামের মডেল বুলেট ৩৫০ কেএস পাওয়া যাবে কালো রঙে এবং বুলেট ৩৫০ ইএস মিলবে মেরুন ও সিলভার রঙে।

Advertisement

যান্ত্রিক দিক দিয়ে বুলেট ৩৫০ মডেলের কোনও পরিবর্তন করা হয়নি। এর ফিচারগুলির মধ্যে রয়েছে৩৪৬সিসি, এয়ার-কুলড্‌, কারবিউরেটেড মোটর যা উন্নতমানের টর্ক উৎপন্ন করতে সক্ষম।

নতুন বুলেট ৩৫০ আপাতত পাওয়া যাবে ভারতের ২৫০টি স্টোরে।এরপর ধীরে ধীরে ভারতের সব স্টোরেই পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা।

আরও পড়ুন: ভারতের বাজারে এল ডুকাটির দু’টি নতুন মডেল, দাম...

আরও পড়ুন: নতুন মডেলে মন কাড়বে সুজুকি জিক্সার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন