Vivo17 pro

ভিভো বাজারে নিয়ে আসতে চলেছে তাদের নয়া স্মার্টফোন ভি১৭ প্রো

এই প্রবল লড়াইয়ে রবাজারে নেটিজনদের নজর কাড়তে ভিভো আবারও নিয়ে আসতে চলেছে ছ’টি ক্যামেরা যুক্ত ভিভো ভি১৭ প্রো।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৯ ১১:০০
Share:

ভারতে মুক্তি পেতে চলেছে ভিভো ভি১৭ প্রো। ছবি- টুইটর থেকে নেওয়া।

প্রায় প্রতি মাসেই স্মার্টফোন তৈরির সংস্থাগুলি তাদের নিত্য নতুন ফোনের সম্ভার নিয়ে ভারতের বাজারে পা রাখছে। কখনও ওপো, কখনও রিয়েলমি, কখনও বা স্যামসং নিয়ে আসছে তাঁদের নয়া ফোন। এই প্রবল লড়াইয়ের বাজারে নেটিজেনদের নজর কাড়তে ভিভো আবারও নিয়ে আসতে চলেছে ছ’টি ক্যামেরা যুক্ত ভিভো ভি১৭ প্রো। আগামী ২০ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করতে চলেছে এই ফোনটি।

Advertisement

ভিভোর নয়া স্মার্টফোনে কী কী থাকবে জেনে নিন—

ভিভো ভি১৭ প্রো-তে থাকছে ৬.৫৯ ইঞ্চি এফএইচডি যুক্ত সুপার অ্যামোলেড ডিসপ্লে। যার মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও। থাক স্নাপড্রাগন ৬৭৫ প্রসেসর, যাকিনা এর আগে মুক্তি পাওয়া ভিভো ভি১৫ প্রো-তেও ছিল। এই ফোনে থাকবে ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ও৮জিবি র‍্যাম। বাজারে নজর কাড়তে ফোনটিতে থাকছে চারটি ব্যাক ক্যামেরাও দু’টি ফ্রন্ট ক্যামেরা। এই চারটি ব্যাক ক্যামেরার মধ্যে একটি ৪৮ মেগাপিক্সেল, দু’টি ৮ মেগাপিক্সেল এবং অন্যটি ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ক্যামেরা। আর সামনের পপ-আপ সেলফি ক্যামেরার একটি ৩২ মেগাপিক্সেল ও অপরটি ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত। ভিভো ভি১৭ প্রো-তে পাওয়া যাচ্ছে ৪,১০০ এমএএইচ লং-লাইফ ব্যাটারি। সঙ্গে থাকবে অ্যান্ড্রয়েড ৯ পাই-এর লেটেস্ট ভার্সন।

Advertisement

আরও পড়ুন: ফের চমক অ্যাপলের, বাজারে এল আইফোন ১১, জেনে নিন দাম ও ফিচার

আরও পড়ুন: ভারতের বাজারে প্রত্যাবর্তনে মরিয়া, একই সঙ্গে তিনটি ফোন লঞ্চ করছে লেনোভো

কিন্তু এই ফোন ভারতের বাজারে কত টাকায় পাওয়া যাবে তা এখনও জানায়নি সংস্থা। যদিও বিভিন্ন সূত্রে অনুমান করা হচ্ছে ভিভো ভি সিরিজের এই ফোনটির দাম ৩০ হাজারের কাছাকাছি রাখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন