Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

ভারতের বাজারে প্রত্যাবর্তনে মরিয়া, একই সঙ্গে তিনটি ফোন লঞ্চ করছে লেনোভো

৫ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে লেনোভোর দীর্ঘ প্রতীক্ষিত ‘জেড ৬ প্রো’ স্মার্টফোন। শুধু তাই নয়, একই সঙ্গে ওই দিনেই আরও দু’টি ফোন ভারতে লঞ্চ

সংবাদ সংস্থা
৩০ অগস্ট ২০১৯ ১৪:৪৬
ভারতে আত্মপ্রকাশের অপেক্ষায় এই তিনটি স্মার্টফোন।

ভারতে আত্মপ্রকাশের অপেক্ষায় এই তিনটি স্মার্টফোন।

আগামী ৫ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে লেনোভোর দীর্ঘ প্রতীক্ষিত ‘জেড ৬ প্রো’ স্মার্টফোন। শুধু তাই নয়, একই সঙ্গে ওই দিনেই আরও দু’টি ফোন ভারতে লঞ্চ করতে চলেছে লেনোভো। একটি হল ‘লেনোভো কে ১০ নোট’ আর অপরটি ‘লেনোভো এ ৬ নোট’।

যদিও এর আগেই চিনের বাজারে ‘লেনোভো জেড ৬ প্রো’ লঞ্চ করা হয়েছিল। তবে ‘লেনোভো কে ১০ নোট’ এবং ‘লেনোভো এ ৬ নোট’ ভারতের বাজারেই প্রথমবার সামনে আনতে চলেছে লেনোভো।

এখনও কোম্পানির তরফে ফোনগুলির ফিচার সম্পর্কে বিস্তারিত কিছু জানানো না হলেও ইতিমধ্যে ফোনগুলির যে ছবি প্রকাশ করা হয়েছে তা দেখে বোঝা যাচ্ছে যে, ‘লেনোভো কে ১০ নোট’-এ রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। সঙ্গে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। আর ‘লেনোভো এ ৬ নোট’-এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ওয়াটারড্রপ নচ স্ক্রিন।

Advertisement

আরও পড়ুন: ৮ সপ্তাহের অপেক্ষা, ভারতে মিলবে রেডমি নোট-৮

অন্যদিকে, ‘জেড ৬ প্রো’ এই বছর এপ্রিলেই প্রথম লঞ্চ হয়েছিল। সে ক্ষেত্রে এর ফিচারগুলি জানা সম্ভব হয়েছে। যেমন, এই ফোনে রয়েছে ৬.৩৯ ইঞ্চির এএমওএলইডি ডিসপ্লে, সঙ্গে রয়েছে এইচডিআর সাপোর্ট। ফোনটিতে ব্যবহার করা হয়েছে কুয়ালকম স্ন্যাপড্র্যাগন ৮০৫ এসওসি প্রসেসর। থাকছে ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ।

আরও পড়ুন: ভারতে প্রথম নিজস্ব স্টোর খুলছে অ্যাপল

আরও পড়ুন

Advertisement