Govt Job Recruitment 2023

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানিতে চাকরি, বেতন মিলবে মাসে ৩০ হাজারের বেশি

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩২,১২৫টাকা। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার।

Advertisement
শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৮:০৫
Share:

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানিতে চাকরি। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থার অধীনে চাকরির সুযোগ। অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানিতে নেওয়া হবে কর্মী। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

অ্যাসিস্ট্যান্ট অফিসার গ্রেড ২ পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য রয়েছে কাজের সুযোগ। প্রথমে ৩ বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হওয়া দরকার। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩২,১২৫ টাকা। শূন্যপদ রয়েছে ৪টি।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে প্রথমে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার অপারচুনিটি’-তে গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। যদি কোনও সমস্যা হয়, তা হলে বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি-এর মাধ্যমে যোগাযোগ করা যাবে। আবেদনের শেষ দিন ৪ জুন।

নিয়োগ সংক্রান্ত বিষয় এবং অন্যান্য নিয়োগের বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানির ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন