IPGME&R and SSKM Hospital Recruitment

কলকাতায় এসএসকেএম হাসপাতালে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ, নেওয়া হবে শুধু ইন্টারভিউ

বয়স ৪৫ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন প্রার্থীরা। এ ক্ষেত্রে কিছু ছাড় পাবেন সংরক্ষিত প্রার্থীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৭:২৫
Share:

কলকাতায় এসএসকেএম হাসপাতালে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ। সংগৃহীত ছবি।

কলকাতায় আইপিজিএমই অ্যান্ড আর-এসএসকেএম হাসপাতালে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগ করা হবে। সেই মর্মে রাজ্যের স্বাস্থ্য নিয়োগ বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। হাসপাতালটি রাজ্যের স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের অধীনস্থ। অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে রেজিস্ট্রেশন এবং আবেদন প্রক্রিয়া।

Advertisement

হাসপাতালের ‘হেড অ্যান্ড নেক সার্জারি’ বিভাগে নিয়োগ করা হবে অ্যাসিস্ট্যান্ট প্রফেসরদের। মোট শূন্যপদ ২টি। বয়স ৪৫ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন প্রার্থীরা। এ ক্ষেত্রে কিছু ছাড় পাবেন সংরক্ষিত প্রার্থীরা। নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ১৫,৬০০-৪২,০০০ টাকা এবং গ্রস পে বাবদ মিলবে ৭০০০ টাকা। পদগুলি প্রাথমিক ভাবে আংশিক সময়ের জন্য হলেও পরবর্তী কালে স্থায়ী পদ হিসাবে বিবেচিত হতে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে ডিএম/ এমসিএইচ/ ডিএনবি থাকা জরুরি। সংশ্লিষ্ট বিষয়ে এমডি/ এমএস/ ডিএনবি থাকলেও আবেদন করা যাবে। এ ছাড়াও প্রয়োজনীয় যোগ্যতার বিষয়ে বিশদে জানানো হয়েছে মূল বিজ্ঞপ্তিতে।

Advertisement

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা/ লিখিত পরীক্ষার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদন করার জন্য রাজ্য স্বাস্থ্য নিয়োগ বোর্ডের ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র ছাড়াও জমা দিতে হবে আবেদনমূল্য বাবদ ২১০ টাকা। তবে সংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনের জন্য কোনও টাকা জমা দিতে হবে না। আবেদন করা যাবে আগামী ২৫ মে পর্যন্ত। এই নিয়োগের বিষয়ে বিশদে জানতে প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য নিয়োগ বোর্ডের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন