BECIL

কেন্দ্রীয় সংস্থা বেসিল কর্মী নিয়োগ করবে কল্যাণীতে, কারা আবেদন জানাতে পারবেন?

আবেদন জানানোর জন্য বয়স হতে হবে ২১-৩০ বছরের মধ্যে । অগ্রাধিকার দেওয়া হবে যদি প্রার্থীরা স্থানীয় বাসিন্দা বা একই বিভাগে কর্মরত হন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৭:৫১
Share:

কল্যাণীতে কর্মী নিয়োগ করবে বেসিল। প্রতীকী ছবি।

কেন্দ্রীয় সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে কর্মী নিয়োগ করা হচ্ছে। বৃহস্পতিবার সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। স্বল্পমেয়াদের জন্য রাজ্যে এমস কল্যাণীতে প্রার্থীদের পোস্টিং দেওয়া হবে। নিয়োগের আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।

Advertisement

ল্যাব টেকনিশিয়ানের ৫টি শূন্যপদে প্রার্থী নিয়োগ করা হবে। আবেদন জানানোর জন্য বয়স হতে হবে ২১-৩০ বছরের মধ্যে । প্রতি মাসে ২৬,১০০ টাকা বেতন দেওয়া হবে নিযুক্তদের।

প্রার্থীরা বিজ্ঞান নিয়ে দ্বাদশের পরীক্ষায় পাশের পর মেডিক্যাল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা করে থাকলে আবেদন জানাতে পারবেন। মেডিক্যাল ল্যাব টেকনোলজিতে বিএসসি ডিগ্রি থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। অগ্রাধিকার দেওয়া হবে যদি প্রার্থীরা স্থানীয় বাসিন্দা বা একই বিভাগে কর্মরত হন।

Advertisement

প্রার্থীদের লিখিত পরীক্ষা বা ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। যথাসময়ে জানানো হবে পরীক্ষার দিন ক্ষণ। তবে অনলাইনেই সংস্থার ওয়েবসাইটে গিয়ে প্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৬ এপ্রিল। নিয়োগের শর্তাবলি আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে হেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন