Haldia Petrochemicals Recruitment 2023

হলদিয়া পেট্রোকেমিক্যালসে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, কারা আবেদন করতে পারবেন?

এর জন্য অনলাইনে শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া। নিযুক্তদের পোস্টিং হবে হলদিয়া এবং কলকাতাতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৭:৩৮
Share:

হলদিয়া পেট্রোকেমিক্যালসে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। প্রতীকী ছবি।

হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেড (এইচপিএল)-এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। এর জন্য অনলাইনে শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় নিয়োগ করা হবে ডেপুটি ম্যানেজার (ম্যানেজার_এনভায়রনমেন্ট) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস)। ২টি পদে নিযুক্তদের পোস্টিং হবে হলদিয়া এবং কলকাতাতে। নিযুক্তদের সংস্থার পরিবেশ সংক্রান্ত নিয়মবিধি পালন এবং বিমা সম্পর্কিত কাজকর্ম দেখাশোনার দায়িত্ব থাকবে।

ডেপুটি ম্যানেজার (ম্যানেজার_এনভায়রনমেন্ট) পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক বা এমটেক থাকা জরুরি। পাশাপাশি প্রয়োজন ১০-১২ বছরের পেশাদারি অভিজ্ঞতাও। একই ভাবে, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস) পদের জন্য সিএ/ সিএমএ/ ফিনান্সে এমবিএ-ডিগ্রির পাশাপাশি ইনসিওরেন্স এবং ফিনান্স সম্পর্কিত কাজের ৪-৫ বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকাও জরুরি।

Advertisement

সংস্থার ওয়েবসাইটে গিয়ে ‘কেরিয়ার’ বিভাগ থেকেই ২টি পদে আবেদন করতে পারবেন প্রার্থীরা। ডেপুটি ম্যানেজার (ম্যানেজার_এনভায়রনমেন্ট) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস) পদে আবেদনের শেষ দিন যথাক্রমে ৩ জুলাই এবং ৬ জুলাই। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য প্রার্থীদের হলদিয়া পেট্রোকেমিক্যাল লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন