Central Pollution Control Board

দূষণ নিয়ন্ত্রণ বোর্ডে মাল্টি টাস্কিং স্টাফ-সহ আরও পদে নিয়োগ, রয়েছে একাধিক শূন্যপদ

মাল্টি টাস্কিং স্টাফদের প্রতি মাসে বেতন মিলবে ১৮ হাজার থেকে ৫৬,৯০০ টাকা পর্যন্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৪:৫৬
Share:

সেন্ট্রাল পলিউশন কন্ট্রোল বোর্ড। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় দূষণ নিয়ন্ত্রণ বোর্ডে (সেন্ট্রাল পলিউশন কন্ট্রোল বোর্ড) কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেন্ট্রাল পলিউশন কন্ট্রোল বোর্ড (সিপিসিবি)-এর ওয়েবসাইটে।

Advertisement

সায়েনটিস্ট বি, অ্যাসিস্ট্যান্ট ল অফিসার, অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার, সিনিয়র সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, টেকনিক্যাল সুপারভাইজার, অ্যাসিস্ট্যান্ট, অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র টেকনিশিয়ান, সিনিয়র ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট, আপার ডিভিশন ক্লার্ক, ডেটা এনট্রি অপারেটর, জুনিয়র ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট, লোয়ার ডিভিশন ক্লার্ক, ফিল্ড অ্যাটেনডেন্ট এবং মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ১৬৩টি। আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রতিটি পদের যোগ্যতা এবং বেতন জানতে সিপিসিবি-র নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

ইচ্ছুক প্রার্থীকে সিপিসিবি-র ওয়েবসাইটে প্রথমে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জবস’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য পূরণ করে ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে চাকরিপ্রার্থীদের। ৩১ মার্চ রাত ১২টা পর্যন্ত আবেদন করা যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিপিসিবি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন