Chittaranjan National Cancer Institute

কলকাতায় চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে চাকরির সুযোগ, ইন্টারভিউ কবে?

হাসপাতালের দ্বিতীয় ক্যাম্পাসে চাকরিতে নিযুক্ত করা হবে। চাকরির মেয়াদ ১ বছর হলেও কাজের উপর নির্ভর করে তা বাড়ানোও হতে পারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৭:৪৯
Share:

চাকরির সুযোগ চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে। সংগৃহীত ছবি।

রাজ্যের সরকারি হাসপাতাল চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী নিয়োগ হবে। সেই মর্মে প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চুক্তির ভিত্তিতে প্রার্থীদের নিয়োগ হবে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

জুনিয়র ফিজিওথেরাপিস্ট পদে পূর্ণ সময়ের জন্য নিয়োগ করা হবে। হাসপাতালের দ্বিতীয় ক্যাম্পাসে চাকরিতে নিযুক্ত করা হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। প্রতি মাসে ৩৫,৪০০ টাকা বেতন দেওয়া হবে নিযুক্তদের। চাকরির মেয়াদ ১ বছর হলেও কাজের উপর নির্ভর করে তা বাড়ানোও হতে পারে।

আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ফিজিওথেরাপিতে ডিগ্রি এবং কোনও হাসপাতালে ফিজিওথেরাপি বিভাগে ২ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। যদি প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ফিজিওথেরাপিতে ডিপ্লোমা এবং কোনও হাসপাতালে ফিজিওথেরাপি বিভাগে ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকে, তা হলে তাঁরাও আবেদন জানাতে পারবেন।

Advertisement

ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তির সঙ্গে দেওয়া নির্ধারিত ফরম্যাটে প্রার্থীদের আবেদনপত্র জমা দিতে হবে। সঙ্গে থাকতে হবে আবেদনমূল্য হিসাবে ২০০ টাকার ব্যাঙ্ক ড্রাফট বা ব্যাঙ্ক ট্রান্সফারের রসিদ এববং সমস্ত প্রয়োজনীয় নথি ও তাদের স্বপ্রত্যয়িত ফোটোকপি। আগামী ২ ফেব্রুয়ারি দুপুর সাড়ে ১২টা থেকে হাসপাতালের দ্বিতীয় ক্যাম্পাসে ইন্টারভিউ হবে। প্রার্থীদের সেখানে উপস্থিত হতে হবে সকাল সাড়ে ১১টার মধ্যে। যেখানে ইন্টারভিউটি হবে, তার ঠিকানা হল— ২৯৯ নম্বর স্ট্রিট, প্লট নম্বর ডিজে-০১, প্রিমাইজ় নম্বর ০২-০৩২১, অ্যাকশন এরিয়া-১ডি, নিউ টাউন, রাজারহাট, কলকাতা-৭০০১৬০। নিয়োগ সংক্রান্ত শর্তাবলির জন্য প্রার্থীদের চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের-এর ওয়েবসাইট https://www.cnci.ac.in/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন