National Jute Board

কলকাতায় ন্যাশনাল জুট বোর্ডে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

চুক্তির ভিত্তিতে বিভিন্ন বিভাগে অফিস অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। কর্তৃপক্ষের তরফে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যে শুরু হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৭:২৬
Share:

চাকরির সুযোগ ন্যাশনাল জুট বোর্ডে। সংগৃহীত ছবি।

ন্যাশনাল জুট বোর্ড (এনজেবি) কর্মী নিয়োগ করবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। চুক্তির ভিত্তিতে বিভিন্ন বিভাগে অফিস অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। কর্তৃপক্ষের তরফে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যে শুরু হয়েছে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

ন্যাশনাল জুট বোর্ড ভারতের বস্ত্রশিল্প মন্ত্রকের অধীনস্থ একটি সংস্থা। কলকাতায় সংস্থার অ্যাকাউন্টস, অ্যাডমিনিস্ট্রেশন এবং মার্কেটিং বিভাগে মোট ৪টি শূন্যপদে নিয়োগ হবে।

অ্যাকাউন্টস বিভাগে ২টি শূন্যপদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের কমার্সে স্নাতক ছাড়া ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং সফটওয়্যারে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাডমিনিস্ট্রেশন-এ ১টি পদে আবেদনের জন্য প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। থাকতে হবে শর্টহ্যান্ড, টাইপিং, এবং কম্পিউটারে এমএস অফিস, পাওয়ার পয়েন্ট, এক্সেল এবং অন্যান্য অ্যাপ্লিকেশনে দক্ষতা। পাশাপাশি ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে।মার্কেটিং বিভাগের জন্যও প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। একইসঙ্গে প্রয়োজন ইংরেজি, বাংলা এবং হিন্দি ভাষায় পারদর্শিতা। এ ছাড়াও, কম্পিউটারের বিভিন্ন অ্যাপ্লিকেশনে এবং বিভিন্ন সরকারি ফাইল সামলানোর দক্ষতাও থাকতে হবে । চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। ইন্টারভিউয়ের মাধ্যমে ৬ মাসের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। মাসিক বেতন হবে ২৫,০০০ টাকা।

Advertisement

আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথির স্বপ্রত্যয়িত ফটোকপি-সহ বিজ্ঞপ্তির সঙ্গে প্রকাশিত প্রোফর্মায় আবেদন জানাতে হবে। সমস্ত নথি জুট বোর্ডের মেল আইডি— jute@njbindia.in-তে পাঠাতে হবে। আগামী ১০ দিনের মধ্যে আবেদন জানাতে হবে প্রার্থীদের। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি দেখার জন্য জুট বোর্ডের ওয়েবসাইট https://www.jute.com/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন