CNCI Recruitment 2023

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মখালি, বেতন ১ লক্ষের বেশি

প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,২২,০৪৭ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৮:১৬
Share:

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

Advertisement

সিনিয়র রেসিডেন্ট, মেডিক্যাল অফিসার, জুনিয়র রেসিডেন্ট পদে নেওয়া হবে। রেডিয়োথেরাপি, প্যাথলজি, মেডিক্যাল অঙ্কোলজি এই ৩টি বিভাগের জন্য সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,২২,০৪৭ টাকা। আবেদনের জন্য বয়স ৩৭ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। চুক্তির ভিত্তিতে আইটিইউ-তে মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১ লক্ষ টাকা। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। জুনিয়র রেসিডেন্টকে প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,০২,৮৩৮ টাকা। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রতিটি পদেই স্বল্প সময়ের জন্য কর্মী নিয়োগ করা হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে সিএনসিআই-এর ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে ইন্টারভিউতে বসার জন্য প্রার্থীদের আবেদনের বরাদ্দ টাকা জমা দিতে হবে এবং আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। আবেদন মূল্য ডিমান্ড ড্রাফট অথবা ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে জমা দিতে হবে।প্রার্থীকে আবেদনপত্র সংগ্রহ করার জন্য সিএনসিআই-এর ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখান থেকেই আবেদনপত্র ডাউনলোড করা যাবে। ১০ মে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউ হবে। ঐ দিন প্রার্থীকে আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট—সহ প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ।

Advertisement

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন