DVC Recruitment 2023

ইঞ্জিনিয়ারিং পড়েছেন? কাজের সুযোগ রয়েছে দামোদর ভ্যালি কর্পোরেশনে

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৭৫ হাজার টাকা থেকে দেড় লক্ষ টাকা পর্যন্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৫:০১
Share:

দামোদর ভ্যালি কর্পোরেশন। ছবি: সংগৃহীত।

বিভিন্ন পদে নিয়োগ চলছে দামোদর ভ্যালি কর্পোরেশনে। সেই মর্মেই আরও একটি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। সংস্থার ওয়েবসাইটে গেলেই দেখতে পাওয়া যাবে এই বিজ্ঞপ্তি।

Advertisement

মাইনিং বিভাগে সম্পূর্ণ সময়ের জন্য কনসাল্ট্যান্ট নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে ২ বছরের জন্য। তবে, প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং-এ ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে। শুধুমাত্র ভারতের নাগরিকরাই আবেদন করতে পারবেন। পাশাপাশি, অন্যান্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৭৫ হাজার টাকা থেকে দেড় লক্ষ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে প্রথমে দামোদর ভ্যালি কর্পোরেশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘কেরিয়ায়’-এ। সেখান থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। ২৮ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দামোদর ভ্যালি কর্পোরেশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন