NHAI Recruitment 2023

ন্যাশনাল হাইওয়ে অথরিটিজে ৫০টি শূন্যপদে নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা এবং গ্রেড পে বাবদ মিলবে ৫৪০০ টাকা। আবেদনের জন্য বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৭:৫৪
Share:

ন্যাশনাল হাইওয়ে অথরিটিজ অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সড়ক পরিবহণ এবং হাইওয়ে মন্ত্রকের অধীনস্থ ন্যাশনাল হাইওয়ে অথরিটিজ অফ ইন্ডিয়া (এনএইচএআই)-তে উচ্চপদে একাধিক কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়ে আবেদন প্রক্রিয়া।

Advertisement

নিয়োগ হবে ডেপুটি ম্যানেজার (টেকনিক্যাল) পদে। মোট শূন্যপদ রয়েছে ৫০টি। নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা এবং গ্রেড পে বাবদ মিলবে ৫৪০০ টাকা। আবেদনের জন্য বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি থাকতে হবে প্রার্থীদের।

Advertisement

২০২২-এর ইউপিএসসি-র ইঞ্জিনিয়ারিং সার্ভিস এগজামের (লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ) চূড়ান্ত মেধাতালিকার ভিত্তিতেই এই পদে প্রার্থী নিয়োগ করা হবে। সংস্থার ওয়েবসাইটে গিয়ে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গিয়ে এই পদে প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে জমা দিতে হবে সমস্ত নথি। আবেদনের শেষ দিন আগামী ৩০ জুন। এই বিষয়ে প্রার্থীরা বিশদে জানতে পারবেন সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন