IBPS

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করবে আইবিপিএস, কোন কোন পদের জন্য আবেদন করা যাবে?

ডিভিশন হেড, ব্যাঙ্কার ফ্যাকাল্টি (টেকনিক্যাল), চিফ হিন্দি অফিসার, ম্যানেজার অ্যান্ড পিএ টু ডিরেক্টর পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৬
Share:

আইবিপিএস-এ কর্মী নিয়োগ। প্রতীকী ছবি।

ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশনে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডিভিশন হেড, ব্যাঙ্কার ফ্যাকাল্টি (টেকনিক্যাল), চিফ হিন্দি অফিসার, ম্যানেজার অ্যান্ড পিএ টু ডিরেক্টর পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

ডিভিশন হেড, ব্যাঙ্কার ফ্যাকাল্টি (টেকনিক্যাল), চিফ হিন্দি অফিসার পদে আবেদনের জন্য ৫৬ থেকে ৬১ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। এবং ম্যানেজার অ্যান্ড পিএ টু ডিরেক্টর পদে আবেদনের জন্য ৪৫ থেকে ৬১ বছরের মধ্যে বয়স হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে ডিভিশন হেড এবং এবং ম্যানেজার অ্যান্ড পিএ টু ডিরেক্টর পদে আবেদন করতে হলে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিটেক পাশ হতে হবে ব্যাঙ্কার ফ্যাকাল্টি পদে আবেদনের জন্য। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর হতে হবে চিফ হিন্দি অফিসার পদের ক্ষেত্রে।

প্রতি মাসে ডিভিশন হেড পদে ১,৪৫,০০০টাকা, ব্যাঙ্কার ফ্যাকাল্টি (টেকনিক্যাল) এবং চিফ হিন্দি অফিসার পদে ৭৫ হাজার টাকা এবং ম্যানেজার অ্যান্ড পিএ টু ডিরেক্টর ৫৬ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

Advertisement

আবেদন প্রক্রিয়া

অনলাইনের মাধ্যমে https://www.ibps.in/ এই ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে। ২১ ফেব্রুয়ারির মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— https://www.ibps.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন