ISI Recruitment 2024

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে কাজের সুযোগ, কোন পদে নিয়োগ?

স্বল্প সময়ের জন্য চুক্তির ভিত্তিতে বিশেষ প্রজেক্টের কাজে এই পদে নেওয়া হবে কর্মী। ‘মেশিন লার্নিং অ্যান্ড ফরমাল মেথডস জয়েনিং হ্যান্ডস’ প্রকল্পে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৬:৪৬
Share:

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট। সংগৃহীত ছবি।

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

‘প্রোজেক্ট লিঙ্কড রিসার্চ অ্যাসিস্ট্যান্ট’ নেওয়া হবে। স্বল্প সময়ের জন্য চুক্তির ভিত্তিতে বিশেষ প্রজেক্টের কাজে এই পদে নেওয়া হবে কর্মী। ‘মেশিন লার্নিং অ্যান্ড ফরমাল মেথডস জয়েনিং হ্যান্ডস’ প্রকল্পে কাজ করতে হবে। প্রতিষ্ঠানের ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন সায়ন্সেসের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি।

আবেদনের জন্য প্রার্থীকে কম্পিউটার সায়েন্স/ ইনফরমেশন টেকনোলজি/ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ ব্যাচেলর অফ টেকনোলজি/ মাস্টার অফ সায়েন্স/ মাস্টার অফ টেকনোলজি/ পিএইচডি ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর বয়স ৩২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রতি মাসে ৩৫ থেকে ৫২ হাজার টাকা বেতন দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৮ এপ্রিল সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। কী কী নথি প্রয়োজন জানতে প্রার্থীকে প্রথমে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জব ওপেনিংস’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন