Jhargram Zilla Parishad

ঝাড়গ্রাম জেলায় শিশু এবং মাধ্যমিক শিক্ষা কর্মসূচির জন্য কর্মী নিয়োগ, জানুন বিস্তারিত

বুধবার থেকে শুরু হয়েছে নিয়োগের আবেদন প্রক্রিয়া। সমস্ত পদে প্রার্থীদের নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৮
Share:

কর্মী নিয়োগ করা হবে ঝাড়গ্রাম জেলা পরিষদে। সংগৃহীত ছবি।

ঝাড়গ্রাম জেলা পরিষদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ঝাড়গ্রাম জেলার ওয়েবসাইটে। বুধবার থেকে শুরু হয়েছে নিয়োগের আবেদন প্রক্রিয়া। সমস্ত পদে প্রার্থীদের নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

ঝাড়গ্রাম জেলা পরিষদের শিশু শিক্ষা কর্মসূচি এবং মাধ্যমিক শিক্ষা কর্মসূচি সেলের জন্য জেলা সমন্বয়কারী এবং প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট তথা ডেটা এন্ট্রি অপারেটরের ২টি শূন্যপদে প্রার্থীদের নিয়োগ করা হবে। জেলা সমন্বয়কারী এবং প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৬২ বছর এবং ৩৭ বছরের মধ্যে। প্রতি মাসে জেলা সমন্বয়কারী এবং প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তরা যথাক্রমে ১০,০০০ এবং ১২,১৫০ টাকা বেতন পাবেন।

জেলা সমন্বয়কারী পদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। ঝাড়গ্রাম জেলা এবং এর পার্শ্ববর্তী অঞ্চলে বসবাসকারী অবসরপ্রাপ্ত কর্মীরা এই পদে আবেদন জানাতে পারবেন। কাজ করার জন্য শারীরিক সক্ষমতারও প্রয়োজন।

Advertisement

প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্যেও প্রয়োজন নির্দিষ্ট কিছু যোগ্যতার। এই পদে প্রার্থীদের লিখিত পরীক্ষা, প্র্যাক্টিক্যাল পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ঝাড়গ্রাম জেলার ওয়েবসাইট থেকেই প্রতিটি পরীক্ষার স্থান এবং সময়ের বিষয়ে জানতে পারবেন পরীক্ষার্থীরা।

প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথির স্বপ্রত্যয়িত কপি ঝাড়গ্রাম জেলা পরিষদের অফিসে বা recruitment.jzp@gmail.com -এই মেল আইডিতে পাঠাতে হবে। আবেদন জানানোর শেষ দিন আগামী ১০ মার্চ। আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতার বা শর্তাবলির বিষয়ে বিস্তারিত জানতে প্রার্থীদের ঝাড়গ্রাম জেলা পরিষদের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন