Kalimpong

কালিম্পং জেলা ম্যাজিস্ট্রেট অফিসে চাকরির সুযোগ, কী যোগ্যতা প্রয়োজন?

ডিসট্রিক্ট প্রোজেক্ট ম্যানেজার পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য ২১ থেকে ৩৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৩
Share:

চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

কালিম্পং জেলা ম্যাজিস্ট্রেট অফিসে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কালিম্পং জেলার সরকারি ওয়েবসাইটে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

ডিসট্রিক্ট প্রোজেক্ট ম্যানেজার পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য ২১ থেকে ৩৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিসিএ/ বিআইটি/ বিই/ বিটেক/ এমসিএ ডিগ্রি অথবা স্নাতক হতে হবে সঙ্গে ১ বছরের কম্পিউটারে ডিপ্লোমা থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্য কোথাও আগে ন্যূনতম ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগের পর কাজের জায়গা কালিম্পং-এ হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৩ হাজার ৫০০ টাকা।

নিয়োগ প্রক্রিয়া:

Advertisement

আবেদনের পর মেধার ভিত্তিতে বাছাই করা আবেদনকারীদের কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে মেধার ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে kalimpong.gov.in এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। প্রয়োজনীয় তথ্য দিয়ে ফর্ম পূরণ করতে হবে। এর পর আবেদনপত্র এবং নথি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। ২২ ফেব্রুয়ারির মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— kalimpong.gov.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন