Bharat Electronics Limited

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে ইঞ্জিনিয়ার পদে নিয়োগ, কবে পর্যন্ত আবেদন করা যাবে?

প্রোজেক্ট ইঞ্জিনিয়ার এবং ট্রেনি ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৪
Share:

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রোজেক্ট ইঞ্জিনিয়ার এবং ট্রেনি ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

প্রোজেক্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য ৩২ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪০ থেকে ৫৫ হাজার টাকা।ট্রেনি ইঞ্জিনিয়ার পদের জন্য ২৮ বছরের মধ্যে বয়স থাকতে হবে। এই পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ থেকে ৪০ হাজার টাকা। দু’টি বিভাগে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রনিক্স/মেকানিক্যাল বিভাগে ইঞ্জিনিয়ারিং-এর ডিগ্রি থাকতে হবে।

নিয়োগ প্রক্রিয়া:

Advertisement

লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। মার্চ মাসের মাঝে লিখিত পরীক্ষা হতে পারে বলেই জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে https://bel-india.in এর এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রয়োজনীয় নথি এবং তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করে জমা করতে হবে। এর পর আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২৫ ফেব্রুয়ারি ’২৩-এর মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা প্রয়োজন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন—https://bel-india.in

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন