Kolkata Municpal Corporation

কোয়ালিটি ম্যানেজার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ কলকাতা পুরসভার

এই বিভাগে আবেদনের জন্য ৪০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪০ হাজার থেকে ৬০ হাজার টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৬:১১
Share:

কলকাতা পুরসভা। ছবি: সংগৃহীত।

ন্যাশনাল আরবান হেলথ মিশনে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে কলকাতা পুরসভার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোয়ালিটি ম্যানেজার পদে নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

ব্যাচলর অফ মেডিসিন ব্যাচলর অফ সার্জারি/ ব্যাচলর অফ ডেন্টাল সার্জারি/ ব্যাচলর অফ হোমিওপ্যাথিক মেডিসিন অ্যান্ড সার্জারি/ ব্যাচলর অফ উন্নাই মেডিসিন অ্যান্ড সার্জারি ডিগ্রি থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এই বিভাগে আবেদনের জন্য ৪০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪০ হাজার থেকে ৬০ হাজার টাকা।

লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ৫০ নম্বরের লিখিত পরীক্ষা হবে। এই ধাপে উত্তীর্ণদের ৪০ নম্বরের কম্পিউটার টেস্ট হবে এবং যে সমস্ত প্রার্থী কম্পিউটার টেস্টে উত্তীর্ণ হবেন তাঁদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Advertisement

আবেদন-প্রক্রিয়া

প্রার্থীদের আবেদনপত্র-সহ প্রয়োজনীয় নথি একটি বন্ধ করা খামে করে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ৬ ফেব্রুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে বিকেল ৪টের মধ্যে জমা দিতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে কলকাতা পুরসভার এই ওয়েবসাইটটি দেখুন— www.kmcgov.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন