Recruitment in the Malda with Salary

একাধিক বিভাগে লোক নেবে মালদহ জেলার প্রশাসনিক বিভাগ, বেতন কত?

পদ অনুযায়ী প্রতি মাসে ১৮ হাজার টাকা থেকে ৪২ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৭:১৩
Share:

কাজের সুযোগ মালদহ জেলার প্রশাসনিক বিভাগে। প্রতীকী ছবি।

মালদহ জেলার প্রশাসনিক বিভাগে রয়েছে কাজের সুযোগ। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে একাধিক বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে মালদহ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে।

Advertisement

ডেন্টাল সার্জেন, সাইকোলজিস্ট, ফিজিওথেরাপিস্ট, অডিওলজিস্ট অ্যান্ড স্পিচ থেরাপিস্ট, সোশ্যাল ওয়ার্কার, ডেন্টাল টেকনিশয়ান, ল্যাবরেটরি টেকনিশিয়ান, স্পেশাল এডুকেটর, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ হবে। চুক্তির ভিত্তিতে নেওয়া হবে কর্মী। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মালদহ জেলার প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। পদ অনুযায়ী প্রতি মাসে ১৮ হাজার টাকা থেকে ৪২ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে প্রথমে মালদহ জেলার প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। অনলাইনে প্রথমে রেজিস্ট্রেশন করে এবং প্রয়োজনীয় ধাপ অনুযায়ী আবেদনপত্র পূরণ করতে হবে। পাশপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দেওয়া দরকার। রেজিস্ট্রেশনের শেষ দিন ১৭ এপ্রিল। টাকা জমা দেওয়ার শেষ দিন ১৮ এপ্রিল এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ এপ্রিল।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে মালদহ জেলার প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন