NPCIL Recruitment 2023

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে কাজের সুযোগ, শূন্যপদ ৩০০-এর বেশি

প্রতি মাসে ৫৫ হাজার টাকা করে দেওয়া স্টাইপেন্ড হিসাবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৮:১২
Share:

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেড। প্রতীকী ছবি।

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

Advertisement

এগজিকিউটিভ ট্রেনি নেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে ৩২৫টি। মেকানিক্যাল, কেমিক্যাল, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, ইন্সট্রুমেন্টেশন, সিভিল বিভাগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে বিই/ বিটেক/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, গ্র্যাজুয়েট অ্যাপ্টিটিউট টেস্ট ইন ইঞ্জিনিয়ারিং (গেট) উত্তীর্ণ হতে হবে। আবেদনকারীর বয়স ২৬ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। প্রতি মাসে ৫৫ হাজার টাকা করে স্টাইপেন্ড হিসাবে দেওয়া হবে।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গেলে যাবতীয় তথ্য জানতে পারবেন প্রার্থীরা। ১১ এপ্রিল থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হবে। পাশপাশি আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২৮ এপ্রিল।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন