ONGC

ওএনজিসি-তে কর্মখালি, কোন পদে কত বেতন? রইল খুঁটিনাটি

প্রথমে বছর জুনিয়র কনসালট্যান্ট পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪২ হাজার টাকা। অ্যাসোসিয়েট কনসালট্যান্ট পদে বেতন দেওয়া হবে ৬৮ হাজার টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৪:১৪
Share:

ওএনজিসি-তে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

অয়েল অ্যান্ড ন্যচারাল গ্যাস কর্পোরেশন লিমিটেডে (ওএনজিসি) কর্মী নিয়োগ করতে চলেছে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

Advertisement

জুনিয়র কনসালট্যান্ট (ই ১ এবং ই ৩ লেভেলের জন্য) এবং অ্যাসোসিয়েট কনসালট্যান্ট (ই ৪ এবং ই ৫ লেভেলের জন্য) পদে নিয়োগ করা হবে। মোট ৫৬টি শূন্যপদ রয়েছে। ২ বছরের জন্য এই পদে কর্মী নেওয়া হবে। প্রথমে বছর জুনিয়র কনসালট্যান্ট পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪২ হাজার টাকা। দ্বিতীয় বছরে বেতন হবে ৪৩,৩৫০ টাকা। অ্যাসোসিয়েট কনসালট্যান্ট পদে প্রথম বছরে বেতন দেওয়া হবে ৬৮ হাজার টাকা। দ্বিতীয় বছরে বেতন হবে ৭০ হাজার টাকা। ২২ ফেব্রুয়ারি ’২৩ অনুযায়ী আবেদনকারীর বয়স ৬৫ বছরের নীচে হতে হবে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ওএনজিসি-তে আগে যে সমস্ত প্রার্থী কাজ করেছেন, তাঁরা এই পদের জন্য আবেদন জানাতে পারবেন।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

ইচ্ছুক চাকরিপ্রার্থীদের ওএনজিসি-র ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। প্রয়োজনীয় তথ্য দিয়ে এর পর আবেদনপত্র পূরণ করে নিতে হবে। আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৯ মার্চ ’২৩-এর মধ্যে জমা দিতে হবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওএনজিসি-র নিজস্ব ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন