IPGME&R and SSKM Hospital Recruitment

কলকাতায় এসএসকেএম হাসপাতালে একাধিক পদে নিয়োগ, কোন বিভাগে, কোন পদে চাকরির সুযোগ?

প্রফেসর এবং অ্যাসোসিয়েট প্রফেসর পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ৩৭,৪০০-৬০,০০০ টাকা এবং ২৮,০০০-৫২,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৮:২৫
Share:

কলকাতায় এসএসকেএম হাসপাতালে একাধিক পদে নিয়োগ। সংগৃহীত ছবি।

কলকাতায় আইপিজিএমই অ্যান্ড আর-এসএসকেএম হাসপাতালে ফ্যাকাল্টি হিসাবে একাধিক পদে প্রার্থী নিয়োগ করা হবে। সেই মর্মে রাজ্যের হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এর জন্য অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে রেজিস্ট্রেশন এবং আবেদন প্রক্রিয়া।

Advertisement

নিয়োগ হবে প্রফেসর এবং অ্যাসোসিয়েট প্রফেসর পদে। সব মিলিয়ে শূন্যপদ ২টি। হাসপাতালের ‘হেড অ্যান্ড নেক সার্জারি’ বিভাগের জন্য এই নিয়োগ। বয়স ৫০ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন প্রার্থীরা। এ ক্ষেত্রে কিছু ছাড় পাবেন সংরক্ষিত প্রার্থীরা। প্রফেসর এবং অ্যাসোসিয়েট প্রফেসর পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ৩৭,৪০০-৬০,০০০ টাকা এবং ২৮,০০০-৫২,০০০ টাকা। পদগুলি প্রাথমিক ভাবে আংশিক সময়ের জন্য হলেও পরবর্তী কালে স্থায়ী পদ হিসাবে বিবেচিত হতে পারে। ২টি পদের জন্যেই রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা/ লিখিত পরীক্ষার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদন করার জন্য রাজ্যের হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র ছাড়াও আবেদনমূল্য বাবদ ২১০ টাকা জমা দিতে হবে। তবে সংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনের জন্য কোনও টাকা জমা দিতে হবে না। আবেদন করা যাবে আগামী ২৫ মে পর্যন্ত। এই নিয়োগের বিষয়ে বিশদে জানতে প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য নিয়োগ বোর্ডের ওয়েবসাইট দেখতে হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন