SINP Kolkata Recruitment 2023

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্স দিচ্ছে কাজের সুযোগ, আবেদন করবেন কী ভাবে? জেনে নিন

মাসে ৭৯ হাজার থেকে ১ লক্ষ টাকা আয় করার সুযোগ রয়েছে প্রার্থীদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১১:১২
Share:

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্সে মোট দুইটি পদে নিয়োগ করা হবে। ছবি: সংগৃহীত

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্সে মিলছে কাজের সুযোগ। প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রকাশিত হয়েছে নিয়োগ বিজ্ঞপ্তি। অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার এবংএস্ট্যাবলিশমেন্ট অফিসার পদে মোট ৩ জনকে নিয়োগ করা হবে। এই দুইটি পদে ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ করা হবে, এমনটাই উল্লেখ করা হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তিতে।

Advertisement

কারা আবেদন জানাতে পারবেন?

১. অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ পদে যাঁরা ৫ বছর ধরে লেভেল ৬ এ এপিএআর স্কোর ৮ রাখতে পেরেছেন, তাঁরাই এই পদের জন্য আবেদন জানাতে পারবেন।

Advertisement

২. এস্ট্যাবলিশমেন্ট অফিসার পদে যাঁরা ৫ বছর ধরে লেভেল ৮ এ এপিএআর স্কোর ৮ রাখতে পেরেছেন, তাঁরাই এই পদের জন্য আবেদন জানাতে পারবেন।

কত বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন?

১. ৪০ বছর বয়সি প্রার্থীরা অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ পদের জন্য আবেদন করতে পারবেন।

২. ৪৫ বছর বয়সি প্রার্থীরা এস্ট্যাবলিশমেন্ট অফিসার পদের জন্য আবেদন করতে পারবেন।

কি ধরণের দক্ষতার প্রয়োজন?

১. জিওআই রুল সম্পর্কে সম্যক ধারণা রাখেন এবং কম্পিউটারের মাধ্যমে অ্যাকাউন্ট সংক্রান্ত বিষয়ে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীরা অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ পদে আবেদন করতে পারবেন।

২. হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিষয়ে মাস্টার ইন বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশনের ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীরা এস্ট্যাবলিশমেন্ট অফিসার পদে আবেদন জানাতে পারবেন।

এই আবেদন জমা দেওয়ার শেষ দিন ৩০ জুন, ২০২৩। অফলাইনে প্রতিষ্ঠানের দফতরে ডাকযোগে আবেদন পাঠাতে পারবেন আগ্রহী প্রার্থীরা। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে ‘জবঅপরচুনিটি’ পেজে গেলেই প্রার্থীরা এই বিজ্ঞপ্তি পেয়ে যাবেন। সেখানে আরও বিস্তারিত উল্লেখ করা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন