Saraswaty Press limited

বেলঘরিয়ায় সরস্বতী প্রেসে রয়েছে কাজের সুযোগ, কী কী যোগ্যতা প্রয়োজন?

আবেদনকারীদের বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। ইনসেনটিভ এবং যাতায়াতের খরচ মিলিয়ে প্রতি মাসে মোট ১,৩০,০০০ টাকা বেতন দেওয়া হবে নিযুক্তকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৮:০৯
Share:

কাজের সুযোগ সরস্বতী প্রেসে। সংগৃহীত ছবি।

কলকাতায় রাজ্য সরকারি উদ্যোগ সরস্বতী প্রেস লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। পূর্ব ভারতের বৃহত্তম এই প্রিন্টিং কোম্পানিতে ফিন্যান্সিয়াল কন্ট্রোলার পদে নিয়োগ হবে। প্রেসের অর্থ বিষয়ক বিভাগের প্রধান হিসাবে কর্মীদের নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। অভিজ্ঞ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টদেরই এই পদের জন্য বাছাই করা হবে।

Advertisement

ফিন্যান্সিয়াল কন্ট্রোলারের একটিমাত্র পদেই নিয়োগ করা হবে বাছাই প্রার্থীকে। আবেদনকারীদের বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। ইনসেনটিভ এবং যাতায়াতের খরচ মিলিয়ে প্রতি মাসে মোট ১,৩০,০০০ টাকা বেতন দেওয়া হবে নিযুক্তকে। প্রাথমিক ভাবে এই পদে ১ বছরের জন্য নিয়োগ করা হলেও, কাজের ভিত্তিতে এই মেয়াদ পরে বাড়তেও পারে।

আবেদনের জন্য প্রার্থীদের ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৮ বছর কোনও নামী ম্যানুফ্যাকচারিং কোম্পানিতে চাকরির অভিজ্ঞতা থাকা জরুরি। এর পাশাপাশি প্রার্থীদের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা, সাবলীল কথোপকথনের দক্ষতা এবং ইআরপি সিস্টেমের জ্ঞান-সহ কম্পিউটারাইজ্ড অ্যাকাউন্টিং এনভায়রনমেন্টের সঙ্গে পরিচিতি থাকা প্রয়োজন। একইসঙ্গে দরকার ইংরেজি এবং বাংলা ভাষায় স্বাচ্ছন্দ্য এবং অ্যাকাউন্টস ফাইনালাইজেশান, ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং, কস্টিং , ট্যাক্সেশন, ওয়ার্কিং ক্যাপিটাল ম্যানেজমেন্ট এবং স্ট্যাটিউটরি কমপ্লায়েন্স সম্পর্কিত জ্ঞানও।

Advertisement

আগ্রহীদের আগামী ২১ মার্চের মধ্যে নিজেদের বায়োডাটা, ছবি-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানা বা ইমেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি দেখার জন্য প্রার্থীদের কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন