SKBU Recruitment 2023

সিদো কানহো বীরসা বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ, ১৪ থেকে ৩১ হাজার টাকা মিলবে মাসে

আবেদনকারীর বয়স ২৮ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সিআরএস প্রজেক্ট ফেলো (জুনিয়র) ২ পদের ক্ষেত্রে প্রতি মাসে মিলবে ৩১ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৫:৪৬
Share:

সিদো কানহো বীরসা বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

সিদো কানহো বীরসা বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।

Advertisement

চুক্তির ভিত্তিতে সিআরএস প্রজেক্ট ফেলো নেওয়া হবে। তবে এক্ষেত্রে সিআরএস প্রজেক্ট ফেলো (জুনিয়র) ১ অথবা সিআরএস প্রজেক্ট ফেলো (জুনিয়র) ২ পদে নিয়োগ করা হবে। বিশেষ প্রোজেক্টের কাজের জন্য পদার্থবিজ্ঞান বিভাগের তরফে নিয়োগ করা হবে। প্রথমে ১ বছরের জন্য নেওয়া হবে। পরে, প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে।

সিআরএস প্রজেক্ট ফেলো (জুনিয়র) ১ পদে আবেদনের জন্য গত ৩ বছরের মধ্যে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর-সহ এমএসসি ডিগ্রি থাকা দরকার। প্রতি মাসে ১৪ হাজার টাকা করে দেওয়া হবে। সিআরএস প্রজেক্ট ফেলো (জুনিয়র) ২ পদের ক্ষেত্রে প্রতি মাসে মিলবে ৩১ হাজার টাকা। এমএসসি ডিগ্রি-সহ আরও ডিগ্রি থাকতে হবে। আবেদনকারীর বয়স ২৮ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সম্পূর্ণ প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে সিদো কানহো বীরসা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটিতে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া রয়েছে মেল আইডি। ১৩ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিদো কানহো বীরসা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন