Siliguri Municipal Corporation

শিলিগুড়ি পৌরনিগমে কর্মখালির বিজ্ঞপ্তি প্রকাশ, জেনে নিন কী যোগ্যতা প্রয়োজন

এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রো-মেকানিক্যাল), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রো-মেকানিক্যাল), সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল এবং ইলেকট্রিক্যাল ) পদে নিয়োগ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৭:৫৭
Share:

শিলিগুড়ি পৌরনিগমে নিয়োগ চলছে। ছবি: সংগৃহীত।

শিলিগুড়ি পৌরনিগমে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশনের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রো-মেকানিক্যাল), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রো-মেকানিক্যাল), সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল), সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

এগজিকিউটিভ ইঞ্জিনিয়ারে (ইলেক্ট্রো-মেকানিক্যাল) ১টি শূন্যপদ রয়েছে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল অথবা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক হতে হবে। ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী আবেদনকারীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এই পদের জন্য প্রতি মাসে বেতন দেওয়া হবে ৫০ হাজার টাকা।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রো-মেকানিক্যাল) পদের জন্য ২টি শূন্যপদ রয়েছে। আবেদনের জন্য এগজিকিউটিভ ইঞ্জিনিয়ারের মতো একই শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন। বয়স হতে হবে ২৪ থেকে ৪০ বছরের মধ্যে। যদিও, সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। সংশ্লিষ্ট বিভাগে ন্যূনতম ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে নিয়োগের পর বেতন হবে ২৫ হাজার টাকা প্রতি মাসে।

Advertisement

সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল) পদে ৪ জনকে নেওয়া হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল অথবা মেকানিক্যাল ইঞ্জনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকা প্রয়োজন। ২৪ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য ছাড় রয়েছে। এই পদের জন্য বেতন ধার্য করা হয়েছে প্রতি মাসে ১৬,৫০০ টাকা।

সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদে শূন্যপদ রয়েছে ২টি। বাকি প্রয়োজনীয় যোগ্যতা এবং বেতন সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল) বিভাগের মতোই।

আবেদন-প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে জীবনপঞ্জি, আবেদনপত্র এবং প্রয়োজনীয় সব-প্রত্যয়িত নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা করতে হবে। ৩ ফেব্রুয়ারি ’২৩ তারিখ বিকেল সাড়ে ৪টের আগে জমা করা আবশ্যক।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে শিলিগুড়ি পৌরনিগমের এই ওয়েবসাইটটি দেখুন— http://www.siligurismc.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন