Steel Authority of India

ইন্টারভিউয়ের মাধ্যমে দুর্গাপুর স্টিল প্ল্যান্টে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

আবেদনকারীর বয়স ৬৯ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে ১ লক্ষ ২০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫২
Share:

দুর্গাপুর স্টিল প্ল্যান্টে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

দুর্গাপুর স্টিল প্ল্যান্টে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে স্টিল অথারিটি অফ ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

জিডিএমও এবং স্পেশালিস্ট ( চেস্ট মেডিসিন, ব্লাড ব্যাঙ্ক, পেডিয়াট্রিক্স, রেডিয়োলজি) বিভাগে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৮টি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদনকারীর বয়স ৬৯ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। জিডিএমও (জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার) পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীকে এমবিবিএস (ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি) হতে হবে। স্পেশালিস্ট পদে আবেদনের জন্য এমবিবিএস-সহ সংশ্লিষ্ট বিভাগে পিজি ডিপ্লোমা থাকতে হবে। নিয়োগের পর জিডিএমওকে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে ৯০ হাজার টাকা। স্পেশালিস্টকে পারিশ্রমিক দেওয়া হবে ১ লক্ষ ২০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে https://www.sail.co.in/en/home এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘কেরিয়ার’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে মেল করে পাঠিয়ে দিতে হবে। ৪ মার্চের মধ্যে মেল পাঠাতে হবে। ইন্টারভিউ হবে ৬ মার্চ ’২৩। সকাল ১০টার মধ্যে ইচ্ছুক প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ইন্টারভিউয়ের ঠিকানায় পৌঁছে যেতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্টিল অথারিটি অফ ইন্ডিয়া লিমিটেডের এই ওয়েবসাইটটি দেখুন—https://www.sail.co.in/en/home।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন