WB Health Recruitment 2023

উত্তর দিনাজপুরে একাধিক বিভাগে কাজের সুযোগ, কোন পদে নিয়োগ?

মোট শূন্যপদ রয়েছে ২৭টি। আবেদনকারীর বয়স ৬৭ বছরের মধ্যে হওয়া দরকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৫:৪৬
Share:

প্রতীকী চিত্র।

উত্তর দিনাজপুর জেলায় রয়েছে কাজের সুযোগ। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে রাজ্যের স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

মেডিক্যাল অফিসার এবং বিভিন্ন বিভাগে স্পেশালিষ্ট নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদগুলিতে। মোট শূন্যপদ রয়েছে ২৭টি। আবেদনকারীর বয়স ৬৭ বছরের মধ্যে হওয়া দরকার। উভয় পদে আবেদনের জন্য রাজ্য মেডিক্যাল কাউন্সিল দ্বারা স্বীকৃত যে কোনও প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হওয়া দরকার। মেডিক্যাল অফিসার পদে প্রতি মাসে বেতন ৬০ হাজার টাকা। স্পেশালিষ্টদের সপ্তাহে অন্তত ৩দিন কাজ করতে হবে। সেই হিসাবে দিন প্রতি ৩ হাজার টাকা করে দেওয়া হবে।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে। ১৩ জুন ’২৩ ইন্টারভিউ হবে। তার আগে আবেদনপত্র সংগ্রহ করতে হবে প্রার্থীদের। তার জন্য রাজ্যের স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। ইন্টারভিউয়ের দিন সকাল ১১টার মধ্যে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে যেতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউ হবে।

Advertisement

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্যের স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন