‘আক্রান্ত আমরা’র অভিযান আটকালো পুলিশ

প্রায় শুরুতেই ‘আক্রান্ত আমরা’র নবান্ন অভিযান আটকে দিল পুলিশ। নবান্ন অভিযানের জন্য বৃহস্পতিবার সংগঠনের সদস্য ও সদস্যরা হাওড়া আদালতের সামনে বঙ্গিম সেতুর নিচে জড়ো হন। এরপরেই মিছিল করে নবান্নের দিকে এগোতে গেলে বঙ্গবাসী মোড়ের কাছে তাঁদের আটকে দেয় বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৫ ১৮:০২
Share:

প্রায় শুরুতেই ‘আক্রান্ত আমরা’র নবান্ন অভিযান আটকে দিল পুলিশ। নবান্ন অভিযানের জন্য বৃহস্পতিবার সংগঠনের সদস্য ও সদস্যরা হাওড়া আদালতের সামনে বঙ্গিম সেতুর নিচে জড়ো হন। এরপরেই মিছিল করে নবান্নের দিকে এগোতে গেলে বঙ্গবাসী মোড়ের কাছে তাঁদের আটকে দেয় বিশাল পুলিশ বাহিনী। শেষে সেখানেই সভা করেন সংগঠনের সদস্যরা।

Advertisement

আক্রান্ত আমরার যুগ্ম আহ্বায়ক অম্বিকেশ মহাপাত্র ও অরুণাভ গঙ্গোপাধ্যায়ের অভিযোগ, গত ডিসেম্বর মাসে কেন্দ্রীয় স্বরাস্ট্র দফতরের নির্দেশের পরেও রাজ্যের প্রধান প্রশাসনিক দফতর নবান্ন থেকে রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি নিয়ে কোনও উত্তর মেলেনি। তারই প্রতিবাদে এ দিন নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছিল।

পুলিশ জানায়, এ দিন বেলা ১১টার সময় হাওড়া আদালতের সামনে বঙ্কিম সেতুর নিচে সংগঠনের জনা পঞ্চাশ সদস্য জমায়েত হন। এরপর সেখান থেকে বেলা বারোটার সময় তাঁরা মিছিল বঙ্গবাসী মোড়ের দিকে এগোতেই সেখানে তাঁদের ব্যারিকেড করে আটকে দেওয়া হয়। সেখানেই বক্তব্য রাখেন সংগঠনের সদস্যরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন