অ্যান্ডারসনের বাউন্সারে মাথায় চোট শাহজাদের

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৪ ১৬:০৬
Share:

আহত হয়ে মাঠ ছাড়ছেন শাহজাদ। ছবি: এএফপি।

নিউজিল্যান্ড পেসার কোরি অ্যান্ডারসনের বাউন্সারে মাথার হাড় ভাঙল পাক খেলোয়াড় আহমেদ শাহজাদের। লাঞ্চের আগে শেষ ওভারে কোরি অ্যান্ডারসনের ১৩৫.৫ কিলোমিটার বেগে ছুটে আসা বাউন্সার হুক করতে গিয়ে ব্যর্থ হন। বল সোজা গিয়ে হেলমেটের ডান দিকে লাগে তাঁর। সঙ্গে সঙ্গে মাঠে শুয়ে পড়েন তিনি। তাঁর হাত থেকে ব্যাট ছিটকে পড়ে হিট উইকেট হয়। তখন তিনি ১৭৬ রানে দাঁড়িয়ে। আচমকা এ রকম পরিস্থিতিতে গোটা গ্যালারি স্তব্ধ হয়ে যায় কয়েক মুহূর্তের জন্য। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকেরা মাথার হাড় ভাঙার কথা নিশ্চিত করেন। তাঁকে ৪৮ ঘণ্টা নজরে রাখা হয়েছে।

Advertisement

সোমবার আবু ধাবিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের দ্বিতীয় দিনে আহত হন শাহজাদ। পাকিস্তানের টিম ম্যানেজার মইন খানও শাহজাদের হাড় ভাঙার বিষয়টি নিশ্চিত করেন। তবে বিষয়টি অত গুরুতর নয় বলেও জানিয়েছেন তিনি। এই ঘটনায় স্তম্ভিত অ্যান্ডারসন বলেন, “উইকেট পাওয়ার আনন্দে কয়েক মুহূর্তের জন্য বিষয়টা বুঝেই উঠতে পারিনি। তবে শাহজাদের সুস্থতা কামনা করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন