বেলুড়ে তরুণীর গায়ে পেট্রল ঢেলে আগুন ধরাল প্রেমে ব্যর্থ যুবক

প্রেমে ব্যর্থ হয়ে তরুণীর গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করল এক যুবক। সোমবার সকালে হাওড়ার বেলুড়ের ঘটনা। পুলিশ সূত্রে খবর, বছর আঠারোর ওই তরুণীর বাড়ি বেলুড়ের ভোটবাগান এলাকায় কাশী মণ্ডল লেনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বেলুড় শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৪ ১৭:৪৩
Share:

প্রেমে ব্যর্থ হয়ে তরুণীর গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করল এক যুবক। সোমবার সকালে হাওড়ার বেলুড়ের ঘটনা। পুলিশ সূত্রে খবর, বছর আঠারোর ওই তরুণীর বাড়ি বেলুড়ের ভোটবাগান এলাকায় কাশী মণ্ডল লেনে। এ দিন সকাল ন’টা নাগাদ বাড়িতে রান্না করার সময় আচমকাই দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীটির গায়ে পেট্রোল ঢেলে দেয় মহম্মদ ইমতিয়াজ নামে স্থানীয় এক যুবক। এর পরে আগুন ধরিয়ে দেয়। সে স্থানীয় একটি অ্যালুমিনিয়াম কারখানার কর্মী।

Advertisement

অভিযোগ, এর আগে ওই তরুণীকে বেশ কয়েক বার বিয়ের প্রস্তাব দেয় ইমতিয়াজ। প্রতি বারই সে প্রস্তাব নাকচ করে তরুণীটি। এর পরে, তাকে উত্তক্ত করতে থাকে ওই যুবক। স্থানীয় বাসিন্দাদের নিষেধেও কান দেয়নি সে। শুধু এই তরুণী নয়, এর আগে অন্য অনেক মেয়েকেও একই ভাবে উত্যক্ত করার অভিযোগ আছে তার বিরুদ্ধে।

প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, বার বার প্রত্যাখ্যাত হওয়ার রাগেই এ দিন সকালে মুখে কাপড় বেঁধে সকলের চোখের আড়ালে সে তরুণীর বাড়িতে ঢোকে। এর পরে পেছন থেকে তরুণীর মুখ চেপে ধরে ইমতিয়াজ। সঙ্গে আনা পেট্রল তার গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেয় সে। এর পর গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে অভিযুক্ত ওই যুবক। অগ্নিদ্ধগ্ধ অবস্থায় দৌড়ে বাইরে বেরিয়ে আসে তরুণীটি। বেরিয়ে আসে ইমতিয়াজও। তরুণীর এক আত্মীয়া জল দিয়ে প্রাথমিক ভাবে আগুন নেভানোর চেষ্টা করেন। এই সুযোগে জখম অবস্থায় পালিয়ে যায় যুবকটি।

Advertisement

অগ্নিদগ্ধ তরুণীকে হাওড়ার জায়সবাল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আপাতত স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিত্সকেরা। পরে হাসপাতালে গিয়ে ওই তরুণীর সঙ্গে কথা বলেন হাওড়া সিটি পুলিশের অতিরিক্ত কমিশনার (নর্থ অ্যান্ড ডিডি) সৌমিক সেনগুপ্ত। তিনি বলেন, “তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন