মধ্য রাতের আগুনে পুড়ে ছাই প্লাস্টিকের গুদাম

মধ্য রাতে আগুন লেগে ভস্মীভূত হয়ে গেল উত্তর কলকাতার একটি প্লাস্টিকের গুদাম। পুলিশ সূত্রে খবর, বুধবার রাত আড়াইটে নাগাদ আগুন লাগে মানিকতলা মেন রোডে কাঁকুড়গাছি রেল ব্রিজের কাছে একটি গুদামে। প্লাস্টিকের পাইপের ওই গুদামটিতে ছিল প্রচুর দাহ্য পদার্থ। ফলে মুহূর্তের মধ্যে আগুন ভয়াবহ আকার ধারণ করে। কিছু ক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ১০টি ইঞ্জিন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০১৫ ১০:০১
Share:

চলছে আগুন নেভানোর কাজ। ছবি: সুদীপ্ত ভৌমিক।

মধ্য রাতে আগুন লেগে ভস্মীভূত হয়ে গেল উত্তর কলকাতার একটি প্লাস্টিকের গুদাম।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত আড়াইটে নাগাদ আগুন লাগে মানিকতলা মেন রোডে কাঁকুড়গাছি রেল ব্রিজের কাছে একটি গুদামে। প্লাস্টিকের পাইপের ওই গুদামটিতে ছিল প্রচুর দাহ্য পদার্থ। ফলে মুহূর্তের মধ্যে আগুন ভয়াবহ আকার ধারণ করে। আতঙ্ক ছড়ায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে। কিছু ক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ১০টি ইঞ্জিন। ঘণ্টা দু’য়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ততক্ষণে পুড়ে ছাই হয়ে গিয়েছে ওই গুদাম। পোড়া প্লাস্টিকের তীব্র গন্ধ ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। তবে এই দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানিয়েছে পুলিশ। আগুন লাগার সঠিক কারণ এখনও জানা না গেলেও সম্ভবত শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে প্রথমিক ভাবে অনুমান দমকলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন