সালকিয়া-কাণ্ডে আদালতে আত্মসমর্পণ আরও এক অভিযুক্তের

সালকিয়ার অরূপ ভাণ্ডারী হত্যা কাণ্ডে আদালতে আত্মসমর্পণ করল আরও এক অভিযুক্ত। তার নাম সন্দীপ তিওয়ারি। কয়েক দিন আগে শুভম দুবে নামে অন্য এক অভিযুক্তও আত্মসমর্পণ করে। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ সন্দীপ তার আইনজীবীকে নিয়ে মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেটের এজলাসে আত্মসমর্পন করে। হাওড়ার বিবিবাগান এলাকার হৃষিকেশ ঘোষ লেনের বাসিন্দা অরূপকে মারধর করার ঘটনায় সে জড়িত ছিল বলে অভিযোগ। তার নামে পুলিশের কাছে এফআইআর করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৫ ১৩:৫৭
Share:

সালকিয়ার অরূপ ভাণ্ডারী হত্যা কাণ্ডে আদালতে আত্মসমর্পণ করল আরও এক অভিযুক্ত। তার নাম সন্দীপ তিওয়ারি। কয়েক দিন আগে শুভম দুবে নামে অন্য এক অভিযুক্তও আত্মসমর্পণ করে। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ সন্দীপ তার আইনজীবীকে নিয়ে মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেটের এজলাসে আত্মসমর্পন করে। হাওড়ার বিবিবাগান এলাকার হৃষিকেশ ঘোষ লেনের বাসিন্দা অরূপকে মারধর করার ঘটনায় সে জড়িত ছিল বলে অভিযোগ। তার নামে পুলিশের কাছে এফআইআর করা হয়। পুলিশের দাবি, ওই যুবক ঘটনার পর থেকেই ফেরার ছিল। হাওড়া সিটি পুলিশ রাজু তিওয়ারি নামে এক অভিযুক্তকে গ্রেফতার করার পর এই নিয়ে সালকিয়া-কাণ্ডে আত্মসমর্পণ করল দু’জন। বাকি দুই অভিযুক্ত আনন্দ প্রসাদ এবং বরুণ শর্মা এখনও অধরা।

Advertisement

গত ২৮ জানুয়ারি রাতে সরস্বতী পুজোর ভাসানের সময় স্থানীয় ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল পার্টি অফিসের সামনে দাঁড়িয়ে কয়েক জন তরুণীকে উত্যক্ত করছিল কিছু যুবক। অরূপ প্রতিবাদ করায় ওই তৃণমূল কার্যালয়ের সামনেই তাঁকে ফেলে লাঠি ও লোহার রড দিয়ে মারধর করে দুষ্কৃতীরা। প্রথমে কলকাতা মেডিক্যাল কলেজ এবং পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ২ ফেব্রুয়ারি সকালে মারা যান কোমায় চলে যাওয়া প্রতিবাদী যুবক অরূপ ভাণ্ডারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন