দু’টি গাড়ির রেষারেষি, হাত খোয়ালেন যাত্রী

ফের দু’টি গাড়ির রেষারেষি। আর এর জেরে গুরুতর আহত হলেন এক যাত্রী। মঙ্গলবার সন্ধ্যায় পুজো দিয়ে ফেরার পথে দুটি বাসের রেষারেষিতে বাঁ হাতের কব্জি থেকে বাদ গেল এক মহিলার। পুলিশ সূত্রের খবর, হাওড়া বাগনানের বাসিন্দা সুপর্ণা রায় সপরিবারে পুজো দিতে এ দিন সকালে দক্ষিণ ২৪ পরগনার বাড়কাছারিতে গিয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ মে ২০১৫ ২২:৪০
Share:

ফের দু’টি গাড়ির রেষারেষি। আর এর জেরে গুরুতর আহত হলেন এক যাত্রী।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যায় পুজো দিয়ে ফেরার পথে দুটি বাসের রেষারেষিতে বাঁ হাতের কব্জি থেকে বাদ গেল এক মহিলার। পুলিশ সূত্রের খবর, হাওড়া বাগনানের বাসিন্দা সুপর্ণা রায় সপরিবারে পুজো দিতে এ দিন সকালে দক্ষিণ ২৪ পরগনার বাড়কাছারিতে গিয়েছিলেন। পুজো দিয়ে ফেরার পথেই ঠাকুরপুকুর থানা এলাকার বেহালা চৌরাস্তায় দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রের খবর, ওই মহিলা তাঁর বাঁ হাতটি গাড়ির জানলায় রেখেছিলেন। গল্পে মশগুল সুপর্ণাদেবীর খেয়ালই ছিল না যে হাতটির কিছু অংশ গাড়ির বাইরে বেড়িয়ে গেছে। বেহালা চৌরাস্তার কাছে কলকাতামুখী একটি বাস পিছন থেকে গাড়িটিকে টপকাতে যায়। তখনই ঘটে দুর্ঘটনা। দু’টি গাড়ির মাঝে পড়ে কব্জি থেকে বাঁ হাতের অংশ কেটে রাস্তার উপরেই ছিটকে পড়ে তাঁর। ওই মহিলা হাসপাতালে চিকিৎসাধীন। বাসটির খোঁজ করছে পুলিশ।

Advertisement

কলকাতা শহরে রেষারেষির ঘটনা নতুন কিছু নয়। এর আগে ২০১০ সালের অক্টোবরে প্রিন্স আনোয়ার শাহ রোডে ট্রাকের ধাক্কায় ডান হাত কাটা পড়ে যাদবপুরের এক ছাত্রের। ২০০৯ সালের অগস্টে ডাফরিন রো়ডে দু’টি বাসের রেষারেষিতে এক মহিলা-সহ তিন বাস-যাত্রীর ডান হাত কাটা পড়ে। ২০০৫ সালের অক্টোবর মাসেও দু’টি বাসের রেষারেষিতে উত্তর কলকাতার খান্নার সামনে এক ব্যক্তির বাঁ হাত কাটা পড়ে। বারবার রেষারেষির ঘটনা সামনে আসার পরেও শহরের যান নিয়ন্ত্রণে পুলিশ যে কতটা ব্যর্থ তা আরও এক বার প্রমাণ হয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন