বাঁকুড়ায় আটক বিস্ফোরক বোঝাই গাড়ি

বাঁকুড়ায় একটি গাড়ি তল্লাশি করে বিপুল পরিমাণ বিস্ফোরকের খোঁজ পেল পুলিশ। মঙ্গলবার বিকেলে বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, গঙ্গাজলঘাঁটি এলাকায় একটি গাড়িকে সন্দেহজনক মনে হওয়ায় তা থামিয়ে তল্লাশি করতে যায় স্থানীয় পুলিশ। তল্লাশির সময় গাড়িটিতে বিস্ফোরকের খোঁজ পাওয়া যায়। পুলিশ এর পর গাড়িটিকে আটক করে গঙ্গাজলঘাঁটি থানায় নিয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গঙ্গাজলঘাটি শেষ আপডেট: ২০ মে ২০১৫ ১২:২৯
Share:

থানায় আটক সেই বিস্ফোরক বোঝাই গাড়ি। ছবি: অভিজিত্ সিংহ।

বাঁকুড়ায় একটি গাড়ি তল্লাশি করে বিপুল পরিমাণ বিস্ফোরকের খোঁজ পেল পুলিশ। মঙ্গলবার বিকেলে বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি এলাকার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গঙ্গাজলঘাঁটি এলাকায় একটি গাড়িকে সন্দেহজনক মনে হওয়ায় তা থামিয়ে তল্লাশি করতে যায় স্থানীয় পুলিশ। তল্লাশির সময় গাড়িটিতে বিস্ফোরকের খোঁজ পাওয়া যায়। পুলিশ এর পর গাড়িটিকে আটক করে গঙ্গাজলঘাঁটি থানায় নিয়ে যায়। বম্ব স্কোয়াডের কাছেও খবর পাঠায় তারা। তবে বম্ব স্কোয়াড বুধবার দুপুর পর্যন্ত এসে না পৌঁছনোয় ঠিক কতটা বিস্ফোরক মজুত রয়েছে ওই গাড়িটিতে তা জানা যায়নি।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অন্তত ৫০০টি জিলোটিন স্টিক মজুত রয়েছে গাড়িটিতে। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তল্লাশির সময়েই গাড়িটির চালক পালিয়ে যায়। পুলিশ জানিয়েছে, ওই চালকের খোঁজ চলছে। গাড়িটি কোন জায়গা থেকে বিস্ফোরক নিয়ে কোথায় যাচ্ছিল, কারা জড়িত আছে এই ঘটনায়— তারও তদন্ত চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন