জার্মান সুন্দরীর সঙ্গে রোমান্স খুরশিদের

তিনি বৃদ্ধ হলেন...। বার্থ সার্টিফিকেট বলছে সিনিয়র সিটিজেন। ৬২ বছর বয়সে বহু বারই বনস্পতির ছায়া জুগিয়েছেন পক্ককেশ সৌম্যদর্শন মানুষটি। রাজনীতির কাপে তর্কে তুফান তুলে বিরোধী শিবিরকে স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকিয়েছেন। সামলেছেন বিদেশমন্ত্রীর গুরুত্বপূর্ণ দায়িত্ব। কিন্তু তাঁর আপাত কাঠিন্যের আড়ালে অন্তরমহল যে রসে টইটুম্বুর তার খবর কে-ই বা জানত?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৫ ১৩:৪০
Share:

তিনি বৃদ্ধ হলেন...। বার্থ সার্টিফিকেট বলছে সিনিয়র সিটিজেন। ৬২ বছর বয়সে বহু বারই বনস্পতির ছায়া জুগিয়েছেন পক্ককেশ সৌম্যদর্শন মানুষটি। রাজনীতির কাপে তর্কে তুফান তুলে বিরোধী শিবিরকে স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকিয়েছেন। সামলেছেন বিদেশমন্ত্রীর গুরুত্বপূর্ণ দায়িত্ব। কিন্তু তাঁর আপাত কাঠিন্যের আড়ালে অন্তরমহল যে রসে টইটুম্বুর তার খবর কে-ই বা জানত? তিনি সলমন খুরশিদ। জার্মান সুন্দরীর সঙ্গে রোমান্সের ফলস্বরূপ ভোটবাজারেও শিরোনামে এই কংগ্রেস নেতা। সৌজন্যে জার্মান দূতাবাস।

Advertisement

খুরশিদের প্রেমের নেপথ্য নায়ক বিগ বি-র পরে বলিউডি রোমান্সের সংজ্ঞা বদলে দেওয়া শাহরুখ খান। তাঁর অভিনীত ছবি ‘কাল হো না হো’-র জনপ্রিয় এই গানটির ভিডিও তৈরি করেছেন জার্মান রাষ্ট্রদূত মাইকেল স্টেইনার। আর এতেই সেফ আলি খানের ভূমিকায় অভিনয় করেছেন খুরশিদ। ভিডিওতে প্রীতি জিন্টা-রূপী মাইকেলের স্ত্রী অ্যালিসের সঙ্গে ‘কাল হো না হো’-র ছন্দে পা মিলিয়েছেন খুরশিদ। স্টেইনার স্বয়ং রয়েছেন শাহরুখ খানের চরিত্রে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আপাতত ভাইরাল। হিট আর লাইকের সুনামিতে পক্ককেশ সৌম্যদর্শন বৃদ্ধের মুখেও লাজুক হাসি!


সলমন খুরশিদের সঙ্গে জার্মান রাষ্ট্রদূত মাইকেল স্টেইনারের স্ত্রী অ্যালিস।

Advertisement

জার্মান রাষ্ট্রদূত মাইকেল স্টেইনারের বলিউড-প্রীতি দীর্ঘ দিনের। তাই সস্ত্রীক অভিনয়ের ডেবিউতেও থাকল জাভেদ আখতারের কথায় সোনু নিগমের সুরের ‘কাল হো না হো’ গানটি। “আমার জীবনে এটা দ্বিতীয় অভিনয়। স্কুলে থাকতে প্রায় ৫০ বছর আগে প্রথম অভিনয় করেছিলাম। আমি তো হিন্দি জানি না। তাই গানের তালে শুধু ঠোঁট মিলিয়েছি।এটা বেশ কঠিন ছিল। অবশ্য জার্মানদের কিন্তু কোনও সেন্স অফ হিউমার নেই। ”নয়াদিল্লিতে নিজের বাসভবনে ভিডিওটির উদ্বোধনী অনুষ্ঠানে জানালেন তিনি। চিলতে হাসি খেলে গেল মাইকেলের মুখে।

সেফ আলি খানের মতো ‘রিল লাইফ’-এর ঘনিষ্ঠতা ভিডিও শ্যুটে তুলে ধরা সলমন খুরশিদের কাছেও ছিল বেশ চ্যালেঞ্জের। রাজনীতির ময়দানের মতোই রিল লাইফের রোমান্সেও খুরশিদ লেটার মার্কস পেলেন কি না এখন সেটাই দেখার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন