ক্যানিং-এ গুলিবিদ্ধ তৃণমূল পঞ্চায়েত সদস্য

বাইকে করে এসে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যকে গুলি করে পালাল দুই দুষ্কৃতী। বুধবার সকালে ক্যানিংয়ের ঘটনা। পুলিশ সূত্রে খবর, আহত ব্যক্তির নাম আব্দুল শেখ। তিনি স্থানীয় চার নম্বর চরাবিদ্যা বা পেতুয়াখালির বাসিন্দা। চরাবিদ্যা গ্রাম পঞ্চায়েতের ওই সদস্যের সরবেরিয়া বাজারে একটি মাছের আড়তও আছে। প্রতি দিনের মতো এ দিনও তিনি ব্যবসার কাজে ভোরবেলা বেরিয়েছিলেন বাড়ি থেকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ২০ মে ২০১৫ ১০:৫৯
Share:

বাইকে করে এসে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যকে গুলি করে পালাল দুই দুষ্কৃতী। বুধবার সকালে ক্যানিংয়ের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, আহত ব্যক্তির নাম আব্দুল শেখ। তিনি স্থানীয় চার নম্বর চরাবিদ্যা বা পেতুয়াখালির বাসিন্দা। চরাবিদ্যা গ্রাম পঞ্চায়েতের ওই সদস্যের সরবেরিয়া বাজারে একটি মাছের আড়তও আছে। প্রতি দিনের মতো এ দিনও তিনি ব্যবসার কাজে ভোরবেলা বেরিয়েছিলেন বাড়ি থেকে। বাইকে করে আড়তে যাচ্ছিলেন। সেই সময়েই দু’জন দুষ্কৃতী অন্য একটি বাইকে তাঁর পিছু নেয়। সকাল তখন প্রায় সাড়ে পাঁচটা। গাব্বুনির কাছে বাইক নিয়ে পৌঁছলে আব্দুল শেখকে ওই দুষ্কৃতীরা পিছন থেকে দু’ বার গুলি করে। গুলি তাঁর পিঠে লাগে। এর পরই দুষ্কৃতীরা চম্পট দেয়।

স্থানীয় বাসিন্দারা আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করেন এসএসকেএম হাসপাতালে। পুলিশ জানিয়েছে, ব্যবসায়িক কারণে না কি রাজনৈতিক শত্রুতা, কী জন্য আক্রান্ত হলেন তিনি তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন