দ্বাদশ শ্রেণির ছাত্রীকে শ্বাসরোধ করে খুন

দ্বাদশ শ্রেণি এক ছাত্রীর গলায় ওড়না জড়িয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল ইসলামপুরের গুঞ্জরিয়া এলাকায়। মৃতের নাম আনিসা বেগম (২০)। পুলিশ সূত্রে খবর, সোমবার গুঞ্জরিয়া থেকে এক কিলোমিটার দূরে দিদির বাড়ি গিয়েছিল নিহত ওই ছাত্রী। সন্ধ্যেবেলায় বাড়ি ফেরার পথে হঠাত্ই নিঁখোজ হয়ে যায় সে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৪ ১৭:৩৯
Share:

দ্বাদশ শ্রেণি এক ছাত্রীর গলায় ওড়না জড়িয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল ইসলামপুরের গুঞ্জরিয়া এলাকায়। মৃতের নাম আনিসা বেগম (২০)। পুলিশ সূত্রে খবর, সোমবার গুঞ্জরিয়া থেকে এক কিলোমিটার দূরে দিদির বাড়ি গিয়েছিল নিহত ওই ছাত্রী। সন্ধ্যেবেলায় বাড়ি ফেরার পথে হঠাত্ই নিঁখোজ হয়ে যায় সে। রাত পর্যন্ত অপেক্ষা করে বাড়ি না ফেরায় থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করেন পরিবারের লোকজন। সন্ধ্যের পর থেকে আনিসার মোবাইলে কোনও যোগাযোগ করা যায়নি বলে পরিবারের তরফ থেকে জানা গিয়েছে।

Advertisement

মঙ্গলবার সকালে শৌচকর্ম করতে গিয়েছিলেন এলাকারই কিছু মহিলা। মাঠের মধ্যে গলায় ওড়না জড়িয়ে ওই ছাত্রীটিকে পড়ে থাকতে দেখে পরিবারকে খবর দেন তাঁরা। খবর পেয়ে পুলিশ কুকুর নিয়ে ঘটনাস্থলে হাজির হয় ইসলামপুর থানার পুলিশ। এই ঘটনার পর থেকেই গ্রামবাসীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। দেহ উদ্ধারে বাধা দেন তাঁরা। পরে তদন্তের পূর্ণ আশ্বাস দিয়ে ময়নাতদন্তের জন্য দেহটিকে জেলা হাসপাতালে পাঠানো হয়। শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। খুব শীঘ্রই ঘটনার তদন্ত করা হবে। মৃত ওই ছাত্রীর মোবাইলের কল রেকর্ড খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন