ফের মেট্রোয় ঝাঁপ, ব্যাহত পরিষেবা

কয়েক কোটি টাকা খরচ করে সিসিটিভি লাগিয়েও কমানো যায়নি মেট্রোয় ঝাঁপ-এর সংখ্যা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে শহিদ ক্ষুদিরাম মেট্রো স্টেশনে। এ দিন সকাল ৯টা ৪৫ মিনিট নাগাদ কবি সুভাষগামী একটি মেট্রো যখন স্টেশনে ঢুকছে, এক কিশোর প্ল্যাটফর্মের শুরুতেই আচমকা লাইনে ঝাঁপ দেন। চালক বিপদ বুঝে ব্রেক কষলে ট্রেনটি থেমে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৪ ১৫:৪১
Share:

কয়েক কোটি টাকা খরচ করে সিসিটিভি লাগিয়েও কমানো যায়নি মেট্রোয় ঝাঁপ-এর সংখ্যা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে শহিদ ক্ষুদিরাম মেট্রো স্টেশনে। এ দিন সকাল ৯টা ৪৫ মিনিট নাগাদ কবি সুভাষগামী একটি মেট্রো যখন স্টেশনে ঢুকছে, এক কিশোর প্ল্যাটফর্মের শুরুতেই আচমকা লাইনে ঝাঁপ দেন। চালক বিপদ বুঝে ব্রেক কষলে ট্রেনটি থেমে যায়। গুরুতর আহত অবস্থায় এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকেরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে। পুলিশ জানিয়েছে, মৃত ওই কিশোরের নাম মৃণাল মণ্ডল (১৮)। তিনি দিনবন্ধু অ্যন্ড্রুজ কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। গড়িয়ার বাসিন্দা মৃণাল বাবার সঙ্গে কথা কাটাকাটি করে অবসাদের জেরে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান।

Advertisement

এই ঘটনার পরে বেশ কিছুক্ষণ মেট্রো চলাচল বিপর্যস্ত হয়ে পড়ে। প্রায় ৪৫ মিনিট ধরে বন্ধ হয়ে থাকায় যাত্রীরা দুর্ভোগের মধ্যে পড়েন। তবে ট্রেন চলাচল বন্ধ থাকলেও টালিগঞ্জ থেকে দমদম পর্যন্ত ট্রেন চালু ছিল। বেলার দিকে আবার স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন