বিজেপি-তে ব্যারি ও’ব্রায়েন, ষষ্ঠী দুলে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ জুন ২০১৪ ১৮:১৩
Share:

বিজেপি-তে সস্ত্রীক যোগ দিলেন কুইজ মাস্টার ও সমাজকর্মী ব্যারি ও’ব্রায়েন। বিজেপি রাজ্য দফতরে বুধবার রাজ্য সভাপতি রাহুল সিংহের উপস্থিতিতে ব্রায়েন দম্পতি ছাড়াও এই দলে যোগ দিলেন প্রাক্তন ফুটবলার ষষ্ঠী দুলে এবং শেয়ার মার্কেট বিশেষজ্ঞ সিদ্ধার্থ চট্টোপাধ্যায়। সত্যজিৎ রায়ের ফেলুদা সিরিজের প্রথম ছবিতে তোপসের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থবাবু।

Advertisement

এ দিন দুপুর ১টা নাগাদ ব্যারি ও’ব্রায়েন স্ত্রী ডিনিসকে সঙ্গে নিয়ে বিজেপি দফতরে আসেন। ডিনিস একটি কলেজের শিক্ষক এবং সমাজকর্মী হিসেবে বহু দিন ধরেই কাজ করছেন। বিজেপি-তে যোগ দেওয়া নিয়ে ব্রায়েনের ব্যাখ্যা: “সমাজসেবকের কাজ বহু বছর ধরেই করছি। আমাদের তিন মেয়ে যথেষ্ট বড় হয়ে গিয়েছে। এখন আমাদের হাতে সময়ও অনেক। তাই বৃহত্তর সমাজের কাজ করার জন্যই বিজেপি-তে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।” ব্রায়েনের ভাই ডেরেক ও’ব্রায়েন তৃণমূলের সাংসদ এবং সর্বভারতীয় মুখপাত্র। ব্যারিকেও দলের মুখপাত্র করা হবে কি না জানতে চাইলে রাহুলবাবু বলেন, “ওঁরা অনেক কাজে দক্ষ। যোগ্য সম্মান দিয়েই দল ওঁদের কাজে লাগাবে।”

এই দলে যোগ দেওয়ার ক্ষেত্রে মোদীর অর্থনৈতিক দৃষ্টিভঙ্গিই তাঁকে বেশি আকর্ষণ করেছে বলে জানিয়েছেন সিদ্ধার্থবাবু। পাশাপাশি, মাঠে ফুটবল খেলে অনেক মানুষকে এত দিন আনন্দ দিয়ে এ বার বিজেপি কর্মী হিসেবে সমাজের কাজ করে বহু মানুষের উপকার করার তাগিদেই দলে যোগ দিলেন বলে জানিয়েছেন প্রাক্তন ফুটবলার ষষ্ঠী দুলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন