বেলেঘাটার দাগী দুষ্কৃতী ধৃত দিল্লিতে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৪ ১৫:৩৩
Share:

পরিচিতের সঙ্গে ফোনে কথা বলতে বলতে হঠাৎই মুখ ফস্কে গোপন ডেরার নাম বলে ফেলেছিল অভিযুক্ত। আর তাতেই জুলাই মাসের প্রথম সপ্তাহের ওই ঘটনার দেড় মাস পরে পুলিশের জালে ধরা পড়ল সে। পুলিশ বলছে, সেই ফোনের সূত্র ধরেই বেলেঘাটার দাগী দুষ্কৃতী রাজু নস্করকে গ্রেফতার করেছেন লালবাজারের গুন্ডাদমন শাখার অফিসারেরা। দিল্লির পাহাড়গঞ্জ এলাকার একটি হোটেল থেকে রাজু ছাড়াও রণবীর সাহা নামে আরও এক জনকে পাকড়াও করা হয়েছে। ধৃতেরা বেলেঘাটায় বোমাবাজি ও হাঙ্গামার ঘটনার অন্যতম মূল অভিযুক্ত বলে তদন্তকারীদের দাবি। তবে এই ঘটনায় রাজুর বিরুদ্ধ গোষ্ঠীর পাণ্ডা শঙ্কর চক্রবর্তী এখনও অধরা।

Advertisement

গত ৭ জুলাই ভরসন্ধ্যায় বেলেঘাটার রাস্তায় বোমাবাজি হওয়ার পরেই প্রশাসনের শীর্ষ স্তরের নির্দেশে গুন্ডামি থামাতে সক্রিয় হয় লালবাজার। ঘটনার তদন্তের ভার তুলে দেওয়া হয় গুন্ডাদমন শাখার হাতে।

পুলিশ জানিয়েছে, রাজু ও রণবীরকে শুক্রবার তিসহাজারি আদালতে হাজির করানো হয়। তিন দিনের ট্রানজিট রিমান্ডে আজ, শনিবার তাদের কলকাতায় আনা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন